বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আইকোর : বৃষ্টির 'কারণে' যেতে না পারায় খাদ্য ভবনেই মানসকে জ্ঞিজাসাবাদ CBI-র
মানস ভুঁইয়া। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
মানস ভুঁইয়া। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

আইকোর : বৃষ্টির 'কারণে' যেতে না পারায় খাদ্য ভবনেই মানসকে জ্ঞিজাসাবাদ CBI-র

এদিন মানসবাবুর বয়ান রেকর্ড করা হয় বলে সিবিআই সূত্রে খবর।

‌খাদ্য ভবনে গিয়ে রাজ্যের মন্ত্রী মানস ভুঁইয়া আইকোর মামলায় জিজ্ঞাসাবাদ করলেন সিবিআইয়ের আধিকারিকরা। পৌনে ২ ঘণ্টা ধরে রাজ্যের মন্ত্রীকে জিজ্ঞাসাবাদ চালাল তাঁরা। এর আগে মানস জানিয়ে দিয়েছিলেন, তাঁর পক্ষে আজ সিবিআই দফতরে যাওয়া সম্ভব হচ্ছে না। কারণ তাঁর বিধানসভা এলাকায় বৃষ্টি পরিস্থিতির দিকে নজর রাখতে হচ্ছে।

সম্প্রতি আইকোর মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রাজ্যের মন্ত্রী মানসকে তলব করা হয়। তবে এদিন রাজ্যের মন্ত্রী সিবিআই আধিকারিকদের জানিয়ে দেন, তিনি সিবিআই দফতরে হাজিরা দিতে পারবেন না। তাঁকে নিজের বিধানসভা এলাকা সবংয়ে নজরদারি করতে হবে। অবিরাম বৃষ্টিতে তাঁর বিধানসভা এলাকা জলমগ্ন। তাঁকে সেই পরিস্থিতির তদারকি করতে হবে।রাজ্যের মন্ত্রীর এই উত্তর পাওয়ার পরই ধর্মতলায় খাদ্য ভবনে পৌঁছে যান সিবিআই আধিকারিকরা। সিবিআই সূত্রে খবর, কেন মানস আই কোরের অনুষ্ঠানে গিয়েছিলেন, তা জানতে চান আধিকারিকরা। এদিন মানসবাবুর বয়ান রেকর্ড করা হয় বলে সিবিআই সূত্রে খবর।

কিছুদিন আগেও আইকোর মামলায় রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কেও তলব করেছিলেন সিবিআইয়ের আধিকারিকরা। কিন্তু পার্থ জানিয়ে দিয়েছিলেন, তাঁর পক্ষে যাওয়া সম্ভব হচ্ছে না। এরপরই শিল্পভবনে এসে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করে যান সিবিআইয়ের আধিকারিকরা। ইতিমধ্যে এই মামলায় সংস্থার কর্তা অনুকূল মাইতির মৃত্যু হয়েছে।

বন্ধ করুন