বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অভিজিৎ সরকার হত্যাকাণ্ডে অভিযুক্তদের ধরতে কাঁকুড়গাছিতে CBI-এর বিশাল দল
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

অভিজিৎ সরকার হত্যাকাণ্ডে অভিযুক্তদের ধরতে কাঁকুড়গাছিতে CBI-এর বিশাল দল

  • অভিজিৎ সরকারের হত্যাকাণ্ডে শনিবার কাঁকুড়গাছি থানার সাব ইন্সপেক্টর রত্না সরকারকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। ওই আধিকারিকের বিরুদ্ধে অভিজিৎ সরকারের পরিবার অভিযোগ জানিয়েছিল।

কাঁকুড়গাছিতে বিজেপি নেতা অভিজিৎ সরকার খুনে অভিযুক্ত ১২ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল সিবিআই আদালত। রবিবার অভিযুক্তদের প্রত্যেকের বাড়িতে গিয়ে তাঁদের পরিজনের হাতে পরোয়ানা ধরান সিবিআইয়ের আধিকারিকরা। অভিযুক্তদের খোঁজে এলাকায় চলছে তল্লাশি।

রবিবার সকালে সিবিআইয়ের ২৫ – ৩০ জন আধিকারিকের একটি দল কাঁকুড়গাছিতে পৌঁছন। তাদের মধ্যে কয়েকজন ছিলেন অভিজিৎ সরকারের বাড়িতে। বাকিরা এলাকায় ঘুরে ঘুরে অভিযুক্তদের বাড়ি গিয়ে গ্রেফতারি পরোয়ানার কপি ধরান। যে কোনও সময় ১২ জন অভিযুক্তকে গ্রেফতার করা হতে পারে বলে খবর।

অভিজিৎ সরকারের হত্যাকাণ্ডে শনিবার কাঁকুড়গাছি থানার সাব ইন্সপেক্টর রত্না সরকারকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। ওই আধিকারিকের বিরুদ্ধে অভিজিৎ সরকারের পরিবার অভিযোগ জানিয়েছিল। তাদের দাবি, আসল অভিযুক্তদের বদলে রত্নাদেবী অন্য কয়েকজনের নাম একটি সাদা কাগজে লিখে অভিজিতের মাকে দিয়ে সই করিয়ে নিয়ে যান। এদিন যাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে তাদের নাম ওই তালিকায় রয়েছে কি না তা জানা যায়নি। তবে সিবিআইয়ের তৎপরতায় স্পষ্ট যে কোনও সময় গ্রেফতার হতে পারে আধিকারিকরা।

গত ২ মে বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের দিক কাঁকুড়গাছিতে অভিজিৎ সরকার নামে এক বিজেপি নেতাকে পিটিয়ে খুন করে তৃণমূলের দুষ্ক়ৃতীরা। এমনকী অভিজিৎবাবুর পোষা কুকুরটিকেও পিটিয়ে মারে তারা।

 

বন্ধ করুন