বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অভিষেকের বন্ধুর দুয়ারেও নাকি পৌঁছে গিয়েছে সিবিআই, ইডি!
অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

অভিষেকের বন্ধুর দুয়ারেও নাকি পৌঁছে গিয়েছে সিবিআই, ইডি!

  • সুখেন্দু শেখর রায়ের দাবি, সিবিআই, ইডিকে ক্ষ্যাপা কুকুর, ষাঁড়ের মতো লেলিয়ে দেওয়া হচ্ছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে আগেই সমন পাঠিয়েছিল ইডি। এবার সেই সিবিআই ও ইডির সমন পাঠানো নিয়ে বিস্ফোরক অভিযোগ তুললেন তৃণমূল নেতৃত্ব। শুক্রবার সাংবাদিক বৈঠকে তৃণমূলের সাংসদ সুখেন্দু শেখর রায়ের দাবি, ‘অভিষেক ও তাঁর স্ত্রীকে তো বটেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কলেজের বন্ধুদের কাছেও পৌঁছে যাচ্ছে সিবিআই, ইডি। প্রতিহিংসার রাজনীতি চলছে। তবে একাধিক ফৌজদারি মামলা থাকা সত্ত্বেও অসমের মুখ্যমন্ত্রী বা বাংলার শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।’ 

সুখেন্দু শেখর রায়ের দাবি, 'সিবিআই, ইডিকে ক্ষ্যাপা কুকুর, ষাঁড়ের মতো লেলিয়ে দেওয়া হচ্ছে। সেখান থেকে বাদ পড়ছেন না অভিষেকের কলেজবেলার বন্ধুরাও। এটি কি গণতন্ত্র? এটাই নিরপেক্ষ সংস্থার কাজ?' প্রশ্ন তুলেছেন সুখেন্দু শেখর রায়। পাশাপাশি তিনি অভিযোগ তুলেছেন,' এসব ষড়যন্ত্র শুধু বাংলা দখলের জন্য। তবে আমরা আইনীভাবে লড়াই করে যাব।' তবে প্রশ্নটা থেকেই যাচ্ছে কলেজের কোন বন্ধুদের কাছে পৌঁছে যাচ্ছে সিবিআই?

তবে এখানেই থেমে থাকেননি সুখেন্দু শেখর রায়। তাঁর নিশানায় শুভেন্দু অধিকারী। তিনি বলেন, যিনি শিরা ফুলিয়ে ন্যায় নীতির কথা বলছেন তার বিরুদ্ধে একাধিক ফৌজদারি মামলা রয়েছে। সিবিআইয়ের এফআইআরে নাম রয়েছে অথচ চার্জশিটে তাঁর নাম নেই। শুধুমাত্র বিজেপির মুখ্য প্রবক্তা বলে? প্রশ্ন তুলেছেন সুখেন্দু শেখর।

 

বন্ধ করুন