বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এবার আই কোর মামলায় তলব মদন মিত্র ও তাঁর ছেলেকে
মদন মিত্র (ছবি-ইনস্টাগ্রাম) 
মদন মিত্র (ছবি-ইনস্টাগ্রাম) 

এবার আই কোর মামলায় তলব মদন মিত্র ও তাঁর ছেলেকে

  • সিবিআই সূত্রে খবর, আজই তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। অন্যদিকে মদনবাবুর ছেলে স্বরূপ মিত্রকে আগামীকাল হাজিরা দিতে বলা হয়েছে।

এবার আই কোর মামলায় বিধায়ক মদন মিত্রকে তলব করল সিবিআই। তলব করা হয়েছে মদনবাবুর ছেলে স্বরূপ মিত্রকেও। যদিও মদনবাবুর তরফে জানানো হয়েছে, তিনি ইমেল চেক করে উঠতে পারেননি। ইমেল পেলে অবশ্য অবশ্যই কেন্দ্রীয় তদন্তকারী অফিসারদের সবরকম সাহায্য করবেন তিনি।

এর আগে এই আই কোর মামলায় রাজ্যের দুই মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও মানস ভুইঞাঁকে তলব করেছিল সিবিআইয়ের আধিকারিকরা। আই কোর কাণ্ডে তদন্তকারীদের কাছে যে ভিডিও ফুটেজ হাতে এসেছে, তা খতিয়ে দেখেই এদের তলব করেছিল তদন্তকারী আধিকারিকরা। পরে এদের দুজনকেই তাঁদের দফতরে গিয়ে জিজ্ঞাসাবাদ করেন সিবিআইয়ের আধিকারিকরা। সিবিআই সূত্রে খবর, আই কোর মামলার সঙ্গে মদন মিত্রেরও কোনও যোগসূত্র পেয়েছেন তদন্তকারী আধিকারিকরা। তাই সেই বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করতে চায় সিবিআই। সিবিআই সূত্রে খবর, আজই তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। অন্যদিকে মদনবাবুর ছেলে স্বরূপ মিত্রকে আগামীকাল হাজিরা দিতে বলা হয়েছে। শেষ পর্যন্ত এরা দুজন হাজিরা দেন কিনা, এখন সেটাই দেখার।

কিছুদিন আগে রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রকে নারদ মামলায় গ্রেফতার করা হয়েছিল। তখন ওই মামলায় রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কেও গ্রেফতার করা হয়েছিল। যদিও এই মামলায় তাঁরা জামিন পেয়ে যান। এছাড়াও এর আগে সারদা মামলার সঙ্গে মদন মিত্রের নাম জড়িয়েছিল। সেই মামলাতেও তাঁকে গ্রেফতার করে সিবিআই।

বন্ধ করুন