বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দু'সপ্তাহের মধ্যে পেশ হবে বগটুই গণহত্যার চার্জশিট, হাইকোর্টে জানাল সিবিআই
বগটুই গ্রামে সিবিআই আধিকারিকরা। ফাইল ছবি (ANI)

দু'সপ্তাহের মধ্যে পেশ হবে বগটুই গণহত্যার চার্জশিট, হাইকোর্টে জানাল সিবিআই

  • সিবিআইয়ের তরফে জানানো হয়েছে ২ সপ্তাহের মধ্যে বগটুই গণহত্যার চার্জশিট আদালতে পেশ করবে তারা। যার ফলে বলাই যায়, এই ঘটনার তদন্ত প্রায় শেষের দিকে। এদিন আদালতে ঘটনার দ্বিতীয় তদন্ত রিপোর্ট পেশ করে আদালত।

বগটুই কাণ্ডে ২ সপ্তাহের মধ্যে আদালতে চার্জশিট পেশ করবে সিবিআই। মঙ্গলবার এই মামলার দ্বিতীয় তদন্ত রিপোর্ট হাইকোর্টে জমা দিয়ে এমনই জানালেন সিবিআইয়ের আইনজীবী। এই হত্যাকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট। তদন্তে সব রকম সহযোগিতার আশ্বাস দিয়েছিল রাজ্য সরকার।

সিবিআইয়ের তরফে জানানো হয়েছে ২ সপ্তাহের মধ্যে বগটুই গণহত্যার চার্জশিট আদালতে পেশ করবে তারা। যার ফলে বলাই যায়, এই ঘটনার তদন্ত প্রায় শেষের দিকে। এদিন আদালতে ঘটনার দ্বিতীয় তদন্ত রিপোর্ট পেশ করে আদালত। তবে তাতে কী উল্লেখ রয়েছে তা জানা যায়নি।

গত ২১ মার্চ রাতে রামপুরহাট লাগোয়া বগটুই মোড়ে খুন হন তৃণমূলের উপপ্রধান ভাদু শেখ। ওই রাতেই বগটুই গ্রামে একের পর এক বাড়িতে আগুন লাগিয়ে দেয় ভাদু শেখের অনুগামীরা। যার জেরে ২ শিশুসহ ৮ জনের পুড়ে মৃত্যু হয়। এই ঘটনায় তৃণমূলের ব্লক সভাপতি আনারুল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তবে ঘটনার সিবিআই তদন্তের দাবিতে আদালতের দ্বারস্থ হয় পরিবার।

 

বন্ধ করুন