বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'প্রাণনাশের হুমকি', মৃত বিজেপি কর্মীর দাদার নিরাপত্তার বসানো হল সিসিটিভি
বিশ্বজিৎ সরকারকে নিরাপত্তা দিতে এলাকায় বসল সিসিটিভি। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

'প্রাণনাশের হুমকি', মৃত বিজেপি কর্মীর দাদার নিরাপত্তার বসানো হল সিসিটিভি

  • এবার অভিজিৎ সরকার খুনে একমাত্র সাক্ষী তার দাদাকে নিরাপত্তা দিল কলকাতা পুলিশ। নারকেলডাঙ্গা থানার পক্ষ থেকে থেকে তার বাড়ির এলাকায় বসানো হচ্ছে পাঁচটি সিসিটিভি ক্যামেরা।

নিহত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকারকে খুনের হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। এরপরেই তিনি সিবিআইয়ের কাছে এ নিয়ে অভিযোগ জানিয়েছিলেন। এ বিষয়ে সিবিআইয়ে কাছে বিশ্বজিৎ সরকার দ্বারস্থ হওয়ার পরেই তার নিরাপত্তার জন্য রাজ্য সরকারকে চিঠি দিয়েছিল সিবিআই। তারপরেই তৎপর হল কলকাতা পুলিশ। এবার অভিজিতের দাদাকে নিরাপত্তা দিল কলকাতা পুলিশ। নারকেলডাঙা থানার পক্ষ থেকে থেকে বাড়ির এলাকায় বসানো হচ্ছে পাঁচটি সিসিটিভি ক্যামেরা।

রাজ্যে বিধানসভা নির্বাচনের পরেই ভোট-পরবর্তী হিংসার অভিযোগ উঠেছিল। সেই সময় কাঁকুড়গাছিতে বিজেপি কর্মী অভিজিৎ সরকারকে খুন করা হয়। কলকাতা হাইকোর্টের নির্দেশ মতো ভোট-পরবর্তী হিংসাই খুন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ মামলার তদন্তভার নেওয়ার পরেই সক্রিয় হয়ে ওঠে সিবিআই। ইতিমধ্যেই এই খুনের বিষয়ে একাধিকবার বিশ্বজিৎকে জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআইয়ের অফিসাররা।

খুনের ঘটনায় বিশ্বজিৎ সরকার সম্প্রতি নারকেলডাঙা থানার ওসি শুভজিৎ সেন এবং এক প্রভাবশালী নেতার বিরুদ্ধে শিয়ালদহ আদালতে মামলা করেছিলেন। অভিযোগ, এরপরেই তাঁকে খুন করার হুমকি দেওয়া হয়। কয়েকদিন আগেই বাড়ির কাছে দু'জন দুষ্কৃতী বাইকে করে গিয়ে তাকে প্রাণনাশের হুমকি দেয়। ওসি এবং ওই নেতার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার না করলে খুন করা হবে বলে দুষ্কৃতীরা হুমকি দেওয়া হয় বলে অভিযোগ বিশ্বজিতের।

বন্ধ করুন