বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জলপাইগুড়ি পোস্ট অফসে ভেঙে পড়ল চলন্ত সিলিং ফ্যান
ফ্যান ভেঙে পড়ার সেই মুহূর্ত
ফ্যান ভেঙে পড়ার সেই মুহূর্ত

জলপাইগুড়ি পোস্ট অফসে ভেঙে পড়ল চলন্ত সিলিং ফ্যান

  • সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, চেয়ারে বসে কাজ করছেন এক আধিকারিক। তিনি চেয়ার ছেড়ে ওঠার কিছুক্ষণের মধ্যে ভেঙে পড়ে ফ্যানটি।

কাজের সময় ভরা পোস্ট অফিসে হঠাৎ খুলে পড়ল সিলিং ফ্যান। অল্পের জন্য রক্ষা পেলেন এক ডাককর্মী। মঙ্গলবার এই ঘটনা জলপাইগুড়ি হেড পোস্ট অফিসের। ঘটনার জেরে আতঙ্কিত দফতরের অন্য কর্মীরা।

জলপাইগুড়ি হেড পোস্ট অফিসের ভবনের অবস্থা এমনিতেই ভাল নয়। গত মাসে কার্নিস ধসে আহত হয়েছিলেন এক কর্মী। তার পর থেকে ভবনের প্রধান ফটকটি বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু তাতেও এড়ানো গেল না দুর্ঘটনা। এবার খুলে পড়ল সিলিং ফ্যান।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, চেয়ারে বসে কাজ করছেন এক আধিকারিক। তিনি চেয়ার ছেড়ে ওঠার কিছুক্ষণের মধ্যে ভেঙে পড়ে ফ্যানটি। আতঙ্কিত হয়ে পড়েন কর্মীরা। ওই আধিকারিক চেয়ারে বসে থাকলে কী পরিণতি হতে পারত তা নিয়ে জল্পনা শুরু হয়।

দফতরের কর্মীদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই ভবনটির অবস্থা খারাপ। যখন তখন চাঙড় ভেঙে পড়ে। ভবন সংস্কারের জন্য টাকা এলেও কাজ শুরু হয়নি। কার্যত প্রাণ হাতে নিয়ে কাজ করতে হচ্ছে তাঁদের। ডাক বিভাগের তরফে জানানো হয়েছে, সিভিল বিভাগে কিছু জটিলতার জন্য ভবন সংস্কারের কাজ আটকে রয়েছে।

 

বন্ধ করুন