বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আজ তুলে নেওয়া হচ্ছে মুকুল রায়ের কেন্দ্রীয় নিরাপত্তা, অনুমোদন স্বরাষ্ট্রমন্ত্রকের

আজ তুলে নেওয়া হচ্ছে মুকুল রায়ের কেন্দ্রীয় নিরাপত্তা, অনুমোদন স্বরাষ্ট্রমন্ত্রকের

মুকুল রায় (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

আজ, বৃহস্পতিবারই সেই নিরাপত্তা তুলে নেওয়া হচ্ছে বলে খবর। এখানে অবশ্য কেউ রাজনৈতিক অভিসন্ধি খুঁজছেন না।

তিনি নিজে ছেড়ে দিতে চেয়েছিলেন। তাই সিআইএসএফের ডিজি–কে চিঠিও লিখেছিলেন তিনি। বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে ফেরার পর এই কাজটি করেছিলেন তড়িঘড়ি। তিনি মুকুল রায়। যিনি কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা ছেড়ে দিতে চেয়েছিলেন। এবার স্বরাষ্ট্রমন্ত্রকের অনুমোদন মিলতেই কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়ার তোড়জোড় শুরু হয়েছে। আজ, বৃহস্পতিবারই সেই নিরাপত্তা তুলে নেওয়া হচ্ছে বলে খবর। এখানে অবশ্য কেউ রাজনৈতিক অভিসন্ধি খুঁজছেন না। কারণ মুকুল রায় নিজেই চিঠি লিখে ইচ্ছাপ্রকাশ করেছিলেন। এখন শুধু সেই ইচ্ছার বাস্তবায়ন হতে চলেছে।

তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিতেই মুকুল রায়কে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়। সিআরপিএফের নিরাপত্তা পেতেন তিনি। মুকুল রায় তৃণমূল কংগ্রেসে যোগ দিতে যেদিন দলীয় কার্যালয়ে যান, সেদিনও তাঁর সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা বহাল ছিল। তবে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে তিনি নিজেই নিরাপত্তা তুলে নেওয়ার আর্জি জানান। সিআরপিএফের ডিজিকে চিঠি লিখেছিলেন তিনি। এবার স্বরাষ্ট্রমন্ত্রকের সুবজ সংকেত মিলতেই তুলে নেওয়া হচ্ছে মুকুল রায়ের নিরাপত্তা।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে খবর, মুকুল রায় কেন্দ্রীয় নিরাপত্তা ছেড়ে দিতে চেয়ে চিঠি লিখেছিলেন। তাই তাঁর কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়া হচ্ছে। ইতিমধ্যেই তাঁকে রাজ্য সরকারের পক্ষ থেকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছে। তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর তাঁকে এই নিরাপত্তা দেওয়া হয়েছে। মুকুল রায় ও শুভ্রাংশু রায়ের জন্য নিরাপত্তার ব্যবস্থা করেছে রাজ্য। মুকুল রায় তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর ওই দিন রাতেই মুকুলের কাঁচরাপাড়ার বাড়িতে পৌঁছে যায় রাজ্যের নিরাপত্তারক্ষীরা। গত কয়েকদিন ধরে রাজ্য ও কেন্দ্রের নিরাপত্তার ঘেরাটোপে ছিলেন তিনি।

বাংলার মুখ খবর

Latest News

তদন্ত শুরু হতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি! আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের বয়সের সঙ্গে সঙ্গে প্রজনন ক্ষমতা কমতে থাকে পুরুষদের, কীভাবে ধরে রাখা যায় এটি বুধাদিত্য রাজযোগে ৫ রাশির ভাগ্য চমকাবে, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল আনোয়ার-কাণ্ডের মধ্যেই FIFA প্রেসিডেন্টের সঙ্গে হাসিমুখে ছবি গোয়েঙ্কার! ছড়াল মিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গিয়েও উঠে দাঁড়ালেন ট্রাম্প, হামলা নিয়ে কী বললেন তিনি? রবিবারে হাসতে হবে কিন্তু! পড়ুন দিনের সেরা ৫ জোকস, ছুটির দিন আরও একটু মজার হোক শেষ চমক দিতে তৈরি গিলরা, কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখবেন IND vs ZIM ৫ম T20I?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.