বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভবানীপুরে প্রচারে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, পুরনো স্মৃতি ফেরালেন ফিরহাদ
আজ স্মৃতি ইরানি এখানে এসে প্রচার করে গেলেন। নিজস্ব চিত্র।
আজ স্মৃতি ইরানি এখানে এসে প্রচার করে গেলেন। নিজস্ব চিত্র।

ভবানীপুরে প্রচারে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, পুরনো স্মৃতি ফেরালেন ফিরহাদ

  • আজ বিজেপি প্রার্থীকে নিয়ে পুজো দিয়ে প্রচার করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

ভবানীপুর উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় মন্দির–মসজিদ–গুরুদ্বরায় গিয়েছেন। ঝোড়ো প্রচারে সপ্তগ্রামে তুলেছেন নিজের আওয়াজ। সেই পথই অনুসরণ করলেন বিজেপি প্রার্থী প্রায়াঙ্কা টিবরেওয়াল। এলগিন রোডের গোলমন্দির থেকে শুরু করে কালীঘাট মন্দির। সর্বত্রই পুজো দিয়ে বেড়াচ্ছেন। কেন্দ্রীয় মন্ত্রীরা পথে নেমে পড়েছেন। হরদীপ সিং পুরী থেকে স্মৃতি ইরানি—প্রচারে এসেছেন। আজ বিজেপি প্রার্থীকে নিয়ে পুজো দিয়ে প্রচার করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। শনিবার সকালেই কালীঘাট মন্দিরে পৌঁছে যান তিনি। পুজো সেরে বেরিয়ে বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিলি করেন তিনি।

একুশের নির্বাচনে এখানে প্রচারে এসেছিলেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। লিফলেট বিলি করেছিলেন। কিন্তু ফলাফল সবাই দেখেছিলেন। এবার আবার একই ছবি দেখা যাচ্ছে বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। মহিলার বিরুদ্ধে মহিলা মুখ দিয়ে চমক দিতে চেয়েছে বিজেপি। আজ স্মৃতি ইরানি এখানে এসে প্রচার করে গেলেন।

উল্লেখ্য, শুক্রবার কলকাতা পুলিশের ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে সরব হয়েছে বিজেপি। অভিযোগ, বিজেপি নেতার মৃতদেহ নিয়ে যাওয়ার সময় প্রিয়াঙ্কা টিবরেওয়ালের শ্লীলতাহানি করেন তিনি। এই অভিযোগকে হাতিয়ার করেই নির্বাচন কমিশনে চিঠি দেয় বিজেপি। যদিও সেখান থেকে কোনও সাড়া এখনও মেলেনি।

তবে কেন্দ্রীয় মন্ত্রীর আশা নিয়ে রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, ‘‌মাঝে মাঝে বাইরে থেকে এসে বড় বড় কথা বলছেন অনেকে। গেস্ট হিসেবে এসেছেন স্মৃতি ইরানি। কোনওদিন রাজনীতি করেননি। উনি হচ্ছেন পলিটিক্যাল ট্যুরিস্ট। তাই ওঁনাকে বলি মানুষের স্বার্থে কাজ ‘শাস ভি কভি বহু থি’–তে কাজ এক নয়।’‌

বন্ধ করুন