বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চাকরি বিক্রি করে ১৬ কোটি টাকা তুলেছিলেন চন্দন, আদালতে জানাল সিবিআই

চাকরি বিক্রি করে ১৬ কোটি টাকা তুলেছিলেন চন্দন, আদালতে জানাল সিবিআই

গ্রেফতারির পর চন্দন মণ্ডল। 

গোয়েন্দাদের দাবি, শুধু চাকরি বিক্রি নয়, নিজের মেয়ে, ভাইঝি ও অন্যান্য ঘনিষ্ঠ আত্মীয়দেরও চাকরি পাইয়ে দিয়েছেন তিনি। তাঁদের জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু করতে চলেছে সিবিআই।

নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত অন্যতম দালাল চন্দন মণ্ডল চাকরি দেওয়ার নামে মোট ১৬ কোটি টাকা তুলেছিলেন। আদালতে এমনই জানিয়েছে সিবিআই। মঙ্গলবার চন্দনকে আদালতে পেশ করলেও হেফাজতে নিতে চাননি তদন্তকারীরা। এজন্য আদালতের প্রশ্নের মুখে পড়েন সিবিআইয়ের আইনজীবী।

আদালতে এদিন সিবিআই জানায়, নিয়োগ দুর্নীতির তদন্তে প্রথম থেকেই সন্দেহের তালিকায় ছিলেন চন্দন মণ্ডল। এর আগে জিজ্ঞাসাবাদ করে তিনি ৬ কোটি টাকা তুলেছিলেন বলে জানতে পারেন তদন্তকারীরা। গ্রেফতারির পর জিজ্ঞাসাবাদে চন্দন আরও ১০ কোটি টাকা লেনদেনের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে সিবিআই।

গোয়েন্দাদের দাবি, শুধু চাকরি বিক্রি নয়, নিজের মেয়ে, ভাইঝি ও অন্যান্য ঘনিষ্ঠ আত্মীয়দেরও চাকরি পাইয়ে দিয়েছেন তিনি। তাঁদের জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু করতে চলেছে সিবিআই।

এদিন চন্দনকে আদালতে পেশের পর তাঁকে আর হেফাজতে চায়নি সিবিআই। কিন্তু চন্দনের জামিনের আবেদনের বিরোধিতা করে তারা। এতে বিচারক তাদের প্রশ্ন করে, ৯ মাস চন্দনকে গ্রেফতার করেনি সিবিআই। তখন তাদের তথ্যপ্রমাণ নষ্ট হতে পারে বলে মনে হয়নি। এখন তাহলে সেকথা মনে হচ্ছে কেন? তদন্তে গুরুত্বপূর্ণ তথ্য উঠে এলেও কেন চন্দনকে হেফাজতে চাইছে না তারা? চন্দন অসহযোগিতা করছেন বলে দাবি করলেও কেন তাকে জেল হেফাজতে পাঠাতে সওয়াল করা হচ্ছে? শেষ পাওয়া খবরে শুনানি চলছে।

এদিন আদালতে পেশের সময় সাংবাদিকরা চন্দনকে প্রশ্ন করেন, কাকে টাকা দিতেন? যদিও তার কোনও জবাব দেননি চন্দন। সিবিআইয়ের স্ববিরোধী অবস্থান চন্দনকে জামিন পেতে সাহায্য করে কি না সেটাও দেখার।

 

বাংলার মুখ খবর

Latest News

১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের 8 ওভার শেষে West Indies-র স্কোর 75/2 শাঁখের করাত হতে পারে টস, SRH-র বিরুদ্ধে ফাইনালে এই ৫টি বিষয় চিন্তায় রাখবে KKR-কে

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.