বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌সকলকে ধন্যবাদ’‌, গঙ্গাসাগর মেলা নিয়ে মুখ্যমন্ত্রীর তরফে চিঠি দিলেন মুখ্যসচিব
গঙ্গাসাগর মেলা
গঙ্গাসাগর মেলা

‘‌সকলকে ধন্যবাদ’‌, গঙ্গাসাগর মেলা নিয়ে মুখ্যমন্ত্রীর তরফে চিঠি দিলেন মুখ্যসচিব

  • তাই এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে সবাইকে ধন্যবাদ জানিয়ে চিঠি দিয়েছেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী।

এবার করোনাভাইরাস রাজ্যে দাপট দেখাচ্ছিল। তাই এবারের গঙ্গাসাগর মেলা করা নিয়ে চড়েছিল রাজনৈতিক পারদ। প্রশ্ন উঠে গিয়েছিল, এই মেলা হবে কিনা তা নিয়ে। অবশেষে তা হয়েছে এবং এই গঙ্গাসাগর মেলা থেকে করোনাভাইরাস ছড়িয়ে পড়েনি। তাই এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে সবাইকে ধন্যবাদ জানিয়ে চিঠি দিয়েছেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী।

এই গঙ্গাসাগর মেলা আটকাতে মামলা গড়িয়েছিল কলকাতা হাইকোর্টে। কঠোর কোভিড–বিধি মেনে তা করতে সায় দিয়েছিল কলকাতা হাইকোর্ট। গঙ্গাসাগর মেলার প্রস্তুতি দেখতে স্বয়ং গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল, বৃহস্পতিবার সব আধিকারিকদের ধন্যবাদ জানিয়ে চিঠি লিখেছেন মুখ্যসচিব। দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক পি উলগানাথন–সহ মেলার সঙ্গে যুক্ত সবাইকে ধন্যবাদ জানিয়ে চিঠি লিখেছেন তিনি।

এই মেলা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলে চিঠিতে দাবি করা হয়েছে। কারণ এই গঙ্গাসাগর মেলায় একজন মাত্র করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। চিঠিতে লেখা হয়েছে, দক্ষিণ ২৪ পরগনার সিভিক ও পুলিশ প্রশাসন, স্বেচ্ছাসেবি সংস্থা, পুলিশ আধিকারিক, কনস্টেবল, পঞ্চায়েত আধিকারিক, লঞ্চ, ভেসেল কর্মী এবং তৃণমূলস্তরীয় রাজনৈতিক কর্মী, সমাজকর্মীদের ধন্যবাদ।

এই মেলাটি যাতে সফল হয় তার জন্য রিভিউ বৈঠকে যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি ডায়মন্ড হারবারের সাংসদ। তারপরই উঠে আসে ডায়মন্ড মডেলের কথা। তা নিয়ে তরজা কম হয়নি। তবে আপাতত গঙ্গাসাগর মেলা সুসম্পন্ন হয়েছে। কোভিড বিধি মেনে সফলভাবে সংগঠিত করার জন্য এই চিঠিতে ধন্যবাদ জানানো হয়েছে।

বন্ধ করুন