বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চিটফান্ড কাণ্ডে গ্রেফতার হালিশহর পুরসভার তৃণমূলি পুরপ্রধান, বাড়িতে মিলল ৫০ লাখ

চিটফান্ড কাণ্ডে গ্রেফতার হালিশহর পুরসভার তৃণমূলি পুরপ্রধান, বাড়িতে মিলল ৫০ লাখ

রাজু সাহানি।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, এই চিটফান্ডের তদন্তে বারবার উঠে এসেছে রাজু সাহানির নাম। সংস্থার কর্মীরা তাঁর নাম করেছেন। জানিয়েছেন, এই চিটফান্ডের অন্যতম সুবিধাভোগী ছিলেন তিনি।

চিটফান্ড মামলায় হালিশহর পুরসভার তৃণমূলি পুরপ্রধান রাজু সাহানিকে গ্রেফতার করল সিবিআই। শুক্রবার নিউ টাউনে রাজু সাহানির ফ্ল্যাটে তল্লাশির সময় ৫০ লক্ষের বেশি টাকা উদ্ধার হয়। এই টাকার উৎস বলতে পারেননি পুরপ্রধান। এর পরই তাঁকে গ্রেফতারির সিদ্ধান্ত নেন সিবিআই আধিকারিকরা।

সিবিআই সূত্রে খবর, সন্মার্গ কো অপারেটিভ নামে একটি চিটফান্ডের সঙ্গে যুক্ত ছিলেন রাজু সাহানি। চিটফান্ডটির কাছ থেকে প্রোটেশন মানির নাম করে প্রচুর টাকা নেন তিনি। এই দুর্নীতির তদন্তে শুক্রবার হালিশহরে রাজু সাহানির বাড়িতে যান গোয়েন্দারা। সেখানে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাঁকে নিয়ে নিউ টাউনের একটি আবাসনে হাজির হন তাঁরা। সেই ফ্ল্যাটে তল্লাশিতে উদ্ধার হয় ৫০ লক্ষ টাকা। এই টাকা কোথা থেকে এল তা বলতে পারেননি রাজু সাহানি। তাইল্যান্ডে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টের সন্ধান পেয়েছেন গোয়েন্দারা। পাওয়া গিয়েছে একটি দেশি পিস্তল। সিবিআইয়ের দাবি, তদন্তে অসহযোগিতা করছিলেন রাজু। এর পরই তাঁকে গ্রেফতার করেন সিবিআইয়ের গোয়েন্দারা।

আজকে আর ‘বড় কিছু’ হওয়ার সম্ভাবনা নেই, সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেন অভিষেক

সিবিআই সূত্রে জানা গিয়েছে, এই চিটফান্ডের তদন্তে বারবার উঠে এসেছে রাজু সাহানির নাম। সংস্থার কর্মীরা তাঁর নাম করেছেন। জানিয়েছেন, এই চিটফান্ডের অন্যতম সুবিধাভোগী ছিলেন তিনি। এব্যাপারে তৃণমূলের প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি।

 

 

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

৮ সিনেমা যেগুলি শ্রীদেবীকে আজও স্মরণ করিয়ে দেয়, ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে রইল তালিকা ‘রোজ তোকে মিস করি…’, জাতীয় স্তরের সাঁতারু,অভিনেতা রনির জলে ডুবে মৃত্যু আজও রহস্য বাড়িতে লেবুগাছ পোঁতা কি শুভ? কোনদিকে লাগানো উচিত! বাস্তুশাস্ত্র মত জেনে নিন ‘পড়ুয়াদের ধর্মান্তকরণ, জিহাদিদের সঙ্গে যোগ’, অভিযোগ রাজস্থানের ৩ শিক্ষকের নামে স্বপ্নের এইমস হাসপাতাল কল্যাণীতে,১০ টাকায় চিকিৎসা, ভর্তিতে কত লাগবে? বেড কতগুলি? আজ সন্ধ্যায় বৃষ্টি নামবে কলকাতায়, মঙ্গলেও জারি হলুদ সতর্কতা, কতদিন বর্ষণ চলবে? ২৬ ফেব্রুয়ারি–১ মার্চ ১০০ দিনের বকেয়া টাকা মিলবে, কন্ট্রোল রুম খুলছে নবান্ন OFC vs MBSG, ISL 2023-24 Live: ওড়িশাকে হারালেই শীর্ষে উঠবে বাগান,তবে লড়াই কঠিন লোকসভা ভোটে রাজ্যে আসন কমবে তৃণমূলের, নামবে ভোটের হারও, বলছে জনমত সমীক্ষা বিয়ের পরই নামী ফ্যাশন ডিজাইনারের হয়ে ব্রাইডাল ফটোশ্যুট, রকুল-জ্যাকির ছবি দেখে হাঁ নেটদুনিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.