বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চিটফান্ড কাণ্ডে গ্রেফতার হালিশহর পুরসভার তৃণমূলি পুরপ্রধান, বাড়িতে মিলল ৫০ লাখ
রাজু সাহানি।

চিটফান্ড কাণ্ডে গ্রেফতার হালিশহর পুরসভার তৃণমূলি পুরপ্রধান, বাড়িতে মিলল ৫০ লাখ

  • সিবিআই সূত্রে জানা গিয়েছে, এই চিটফান্ডের তদন্তে বারবার উঠে এসেছে রাজু সাহানির নাম। সংস্থার কর্মীরা তাঁর নাম করেছেন। জানিয়েছেন, এই চিটফান্ডের অন্যতম সুবিধাভোগী ছিলেন তিনি।

চিটফান্ড মামলায় হালিশহর পুরসভার তৃণমূলি পুরপ্রধান রাজু সাহানিকে গ্রেফতার করল সিবিআই। শুক্রবার নিউ টাউনে রাজু সাহানির ফ্ল্যাটে তল্লাশির সময় ৫০ লক্ষের বেশি টাকা উদ্ধার হয়। এই টাকার উৎস বলতে পারেননি পুরপ্রধান। এর পরই তাঁকে গ্রেফতারির সিদ্ধান্ত নেন সিবিআই আধিকারিকরা।

সিবিআই সূত্রে খবর, সন্মার্গ কো অপারেটিভ নামে একটি চিটফান্ডের সঙ্গে যুক্ত ছিলেন রাজু সাহানি। চিটফান্ডটির কাছ থেকে প্রোটেশন মানির নাম করে প্রচুর টাকা নেন তিনি। এই দুর্নীতির তদন্তে শুক্রবার হালিশহরে রাজু সাহানির বাড়িতে যান গোয়েন্দারা। সেখানে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাঁকে নিয়ে নিউ টাউনের একটি আবাসনে হাজির হন তাঁরা। সেই ফ্ল্যাটে তল্লাশিতে উদ্ধার হয় ৫০ লক্ষ টাকা। এই টাকা কোথা থেকে এল তা বলতে পারেননি রাজু সাহানি। তাইল্যান্ডে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টের সন্ধান পেয়েছেন গোয়েন্দারা। পাওয়া গিয়েছে একটি দেশি পিস্তল। সিবিআইয়ের দাবি, তদন্তে অসহযোগিতা করছিলেন রাজু। এর পরই তাঁকে গ্রেফতার করেন সিবিআইয়ের গোয়েন্দারা।

আজকে আর ‘বড় কিছু’ হওয়ার সম্ভাবনা নেই, সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেন অভিষেক

সিবিআই সূত্রে জানা গিয়েছে, এই চিটফান্ডের তদন্তে বারবার উঠে এসেছে রাজু সাহানির নাম। সংস্থার কর্মীরা তাঁর নাম করেছেন। জানিয়েছেন, এই চিটফান্ডের অন্যতম সুবিধাভোগী ছিলেন তিনি। এব্যাপারে তৃণমূলের প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি।

 

 

 

 

বন্ধ করুন