অর্জুন সিং। ফাইল ছবি
অর্জুন সিং। ফাইল ছবি

ছোট ছেলেরা বিভ্রান্ত হয়ে করেছে, জামিয়া - শাহিনবাগে গুলিকাণ্ডে বললেন অর্জুন সিং

অর্জুনের দাবি, গুলি কারও গায়ে লাগেনি। আর উত্তর প্রদেশে হিন্দু মহাসভার নেতা খুনে কেউ কিছু বলছে না কেন?

দিল্লিতে শাহিনবাগ ও জামিয়া মিলিয়ায় গুলি চালনার ঘটনাকে ‘আবেগ থেকে ছোট ছেলেদের ভুল’ বলে মন্তব্য করলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। সোমবার সংবাদসংস্থা ANI-কে এমনটাই বলেন তিনি।

এদিন অর্জুন বলেন, ‘বিপক্ষের নিরাপত্তায় শাহিনবাগে বসে রয়েছে মুসলিমরা। শাহিনবাগ ও জামিয়া মিলিয়ার আন্দোলনের সঙ্গে CAA-র কোনও সম্পর্ক নেই। যার ফলে দেশের সংখ্যাগরিষ্ঠ সম্প্রদায়ের মনে ক্ষোভ তৈরি হচ্ছে। তাই বিভ্রান্ত হয়ে গুলি চালিয়েছে কম বয়সি ছেলেরা।’



অর্জুনের দাবি, শাহিনবাগে গুলি চললেও তা লাগেনি কারও গায়ে। শূন্যে গুলি চালিয়েছিল সেই যুবক। জামিয়া মিলিয়ায় একজনের হাতে গুলি লেগেছে। তা নিয়ে দেশ জুড়ে শোরগোল হচ্ছ। অর্জুনের প্রশ্ন, উত্তর প্রদেশে হিন্দু মহাসভার ২ জন বড় নেতা খুন হলেন, তা নিয়ে তো কথা বলছে না কেউ?

বলে রাখি, দিল্লি বিধানসভা ভোটের টানটান রাজনৈতিক উত্তাপের মধ্যেই সম্প্রতি জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের সামনে CAA বিরোধী আন্দোলনকারীদের লক্ষ্য করে গুলি চালায় এক নাবালক। গুলি চালানোর সময় তাকে বলতে শোনা যায়, ‘এই নে আজাদি’। সম্প্রতি গুলি চলে দিল্লির শাহিনবাগে। কপিল গুজ্জর নামে এক যুবক শূন্যে গুলি চালাতে চালাতে বলতে থাকে, এই দেশে হিন্দুরাই শেষ কথা বলবে।

বন্ধ করুন