বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মণীশ শুক্ল খুনে সোদপুর থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র, বারাকপুরে মিলল মোটরসাইকেল
প্রয়াত বিজেপি নেতা মণীশ শুক্ল
প্রয়াত বিজেপি নেতা মণীশ শুক্ল

মণীশ শুক্ল খুনে সোদপুর থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র, বারাকপুরে মিলল মোটরসাইকেল

  • গোয়েন্দারা জানাচ্ছেন, মণীশকে খুন করার জন্য বেশ কিছুদিন বারাকপুরে ঘাঁটি গেড়ে ছিল খুনিরা। খুনের জায়গায় একাধিকবার নজরদারি চালায় তারা।

বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের ঘটনায় ৩টি মোটরসাইকেল ও ১টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। মোটরসাইকেলগুলি উদ্ধার হয়েছে বারাকপুরের SN ব্যানার্জি রোডের একটি বাড়ি থেকে। আগ্নেয়াস্ত্রটি উদ্ধার হয়েছে সোদপুর রেলব্রিজ সংলগ্ন এলাকা থেকে। বুধবার এই ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতী সুবোধ যাদবকে গ্রেফতারের পর এই জিনিসগুলির খোঁজ পান সিআইডির গোয়েন্দারা। 

তদন্তে প্রকাশ, বারাকপুর পুরসভার ৪ নম্বর ওয়ার্ডে একটি ভাড়াবাড়িতে ছিল খুনিরা। সুবোধ যাদবই তাদের সেখানে থাকার ব্যবস্থা করে দিয়েছিল। এই সুবোধ যাদবের সঙ্গে এলাকার একাধিক তৃণমূল নেতার যোগাযোগ রয়েছে বলে দাবি। সেই দাবি অস্বীকার করেননি স্থানীয় তৃণমূল নেতৃত্বও। 

গোয়েন্দারা জানাচ্ছেন, মণীশকে খুন করার জন্য বেশ কিছুদিন বারাকপুরে ঘাঁটি গেড়ে ছিল খুনিরা। খুনের জায়গায় একাধিকবার নজরদারি চালায় তারা। সূত্রের খবর, এই ঘটনায় আরও ১ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে CID. তবে তার নাম এখনো জানা যায়নি। 

গত রবিবার রাতে টিটাগড় থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে বিজেপি নেতা মণীশ শুক্লকে গুলিতে ঝাঁঝরা করে দেয় দুষ্কৃতীরা। ২টি মোটরসাইকেলে করে এসে গুলি চালায় ৪ দুষ্কৃতী। ওই ঘটনায় স্থানীয় ব্যবসায়ী মহম্মদ খুররমকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় এখনো পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে সিআইডি।

 

বন্ধ করুন