বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পালটা চাপের খেলা শুরু করল তৃণমূল, CID-র নোটিশ পড়ল অর্জুন সিংয়ের বাড়িতে
বৃহস্পতিবার অর্জুন সিংয়ের বাড়িতে সিআইডির আধিকারিকরা। 
বৃহস্পতিবার অর্জুন সিংয়ের বাড়িতে সিআইডির আধিকারিকরা। 

পালটা চাপের খেলা শুরু করল তৃণমূল, CID-র নোটিশ পড়ল অর্জুন সিংয়ের বাড়িতে

  • বৃহস্পতিবার, রাত সাড়ে আটটা নাগাদ সিআইডির একটি দল পৌঁছায় জগদ্দলের মেঘনা মোড়ে অর্জুন সিংয়ের বাড়ি মজদুর ভবনে।

নারদকাণ্ডে তাদের ২ মন্ত্রী ও ১ বিধায়কের গ্রেফতারির পর পালটা চাপ তৈরির কৌশল নিল তৃণমূল। আর সেই কৌশলের পদক্ষেপ হিসাবে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে পড়ল সিআইডির নোটিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় অর্জুন সিংয়ের বাড়িতে নোটিশ সেঁটে দিয়ে আসেন সিআইডির আধিকারিকরা। তাতে বলা হয়েছে আগামী ২৫ মে সকাল ১১টার মধ্যে দেখা করতে হবে তাঁকে। 

বৃহস্পতিবার, রাত সাড়ে আটটা নাগাদ সিআইডির একটি দল পৌঁছায় জগদ্দলের মেঘনা মোড়ে অর্জুন সিংয়ের বাড়ি মজদুর ভবনে। সেই সময় বাড়িতে ছিলেন না সাংসদ। বাড়ির বাইরে প্রায় এক ঘণ্টা অপেক্ষা করেন সিআইডি আধিকারিকরা। কিন্তু অর্জুন সিং না ফেরায় মজদুর ভবনের দেওয়ালে নোটিশ সেঁটে দেন তাঁরা। তাতে আগামী ২৫ মে বেলা ১১টায় ভবানী ভবনে হাজিরা দিতে বলা হয়েছে তাঁকে। সমবায় ব্যাঙ্ক দুর্নীতিতে তাঁকে তলব করা হয়েছে বলে জানানো হয়েছে। 

রাজনৈতিক মহলের মতে, নারদকাণ্ডে গ্রেফতার ফিরহাদ, সুব্রত ও মদনের মুক্তির জন্য বিজেপির ওপর পালটা চাপ তৈরি করতে চায় তৃণমূল। তাই প্রথম নিশানা করা হয়েছে অর্জুন সিংকে। কারণ বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পর একাধিকবার প্রকাশ্যে বিজেপির সিদ্ধান্তের সমালোচনা করেছেন অর্জুন। তাছাড়া যে দীনেশ ত্রিবেদীর জন্য অর্জুন বিজেপিতে যোগদান করেছিলেন সেই দীনেশ নিজেই এখন বিজেপিতে। তাই অর্জুনের ওপর ঠিক মতো চাপ তৈরি করতে পারলে ফল মেলার সম্ভাবনা রয়েছে বলে মনে করছে তৃণমূল।

 

বন্ধ করুন