বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বারুইপুরে চোর সন্দেহে প্রোমোটারকে পিটিয়ে খুনে তদন্তভার নিল সিআইডি, খুশি পরিবার
মৃত প্রোমোটার অভীক মুখোপাধ্যায়। ফাইল ছবি।

বারুইপুরে চোর সন্দেহে প্রোমোটারকে পিটিয়ে খুনে তদন্তভার নিল সিআইডি, খুশি পরিবার

  • গত ১৭ ফেব্রুয়ারি রাতে ছাগল চোর সন্দেহে বারুইপুরের বেগমপুর গ্রাম পঞ্চায়েত ওই প্রোমোটারকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে।

বারুইপুরে চোর সন্দেহে কলকাতার প্রোমোটার অভীক মুখোপাধ্যায়কে পিটিয়ে মারার ঘটনায় তদন্তভার নিল সিআইডি। ছাগল চুরির অভিযোগে তাঁকে পিটিয়ে মারা হয়েছিল। এই ঘটনায় এতদিন তদন্ত করছিল বারাইপুর থানার পুলিশ। কিন্তু, সেই তদন্তে সন্তুষ্ট ছিল না প্রোমোটারের পরিবার। প্রথম থেকেই তারা সিআইডি তদন্ত দাবি জানিয়ে আসছিল। অবশেষে ঘটনার ৫০ দিন পর তদন্তভার নেওয়ায় খুশি প্রোমোটারের পরিবার। তাদের আশা, দ্রুতই এই খুনের ঘটনায় প্রকৃত সত্য খুঁজে বের করবে সিআইডি।

গত ১৭ ফেব্রুয়ারি রাতে ছাগল চোর সন্দেহে বারুইপুরের বেগমপুর গ্রাম পঞ্চায়েত ওই প্রোমোটারকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে। তার পরিবারের দাবি ছিল, বার ডান্সার বান্ধবী প্রিয়াঙ্কা সরকারকে সঙ্গে নিয়ে বাইকে করে ঘুরতে গিয়েছিলেন অভীক। এলাকাবাসীরা তাদের মারধর করার সময়ই নিজেদের নির্দোষ বলে দাবি করেছিলেন অভীক এবং প্রিয়াঙ্কা। ঘটনায় প্রিয়াঙ্কা পালিয়ে বাঁচলেও অভীক পালাতে পারেনি। গুরুত্বতর আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা প্রথম থেকেই এই ঘটনাকে চক্রান্ত বলে দাবি করে আসছিলেন। তাদের বক্তব্য, অভীকের কাছে ঘটনার সময় প্রচুর টাকা ও গলায় সবার চেন ছিল। তাহলে কীভাবে তাকে চোর সন্দেহ করা হল? তাদের অভিযোগ এই খুনের নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে। এই ঘটনার তদন্তে নেমে বারইপুর থানা পুলিশ এখনও পর্যন্ত একজন মহিলা-সহ মোট তিন জনকে গ্রেফতার করেছে। এখন সিআইডি তদন্তভার নেওয়ায় খুশি অভীকের পরিবার।

বন্ধ করুন