বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতা জাদুঘরে এলোপাথাড়ি গুলি CISF জওয়ানের, মৃত ১, অপারেশনে কমান্ডোরা
জাদুঘরে এলোপাথাড়ি গুলি।

কলকাতা জাদুঘরে এলোপাথাড়ি গুলি CISF জওয়ানের, মৃত ১, অপারেশনে কমান্ডোরা

  • সূত্রের খবর, সহকর্মীদের নিশানা করে গুলি চালানো হয়েছিল বলে অভিযোগ। গাড়ির সামনের কাঁচ ভেদ করে গুলি চলে যায়। রক্তে ভেসে যায় গাড়ির সিট।

কলকাতা জাদুঘরে এলোপাথাড়ি গুলিতে একজনের মৃত্যু হয়েছে বলে খবর। সিআইএসএফ জওয়ানের ছোঁড়া গুলিতে তাঁর মৃত্যু হয়েছে বলে খবর। মৃতের নাম রঞ্জিত কুমার সারেঙ্গি। তাঁর শরীরে একাধিক গুলির ক্ষত রয়েছে বলে খবর। একাধিক ব্যক্তি জখম হয়েছেন বলে খবর। এরপরই অপারেশন শুরু হল কলকাতা জাদুঘরে। কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল নিজে বুলেটপ্রুফ জ্যাকেট পরে ভেতরে ঢুকেছেন। যে কোনও সময়ে পালটা গুলি করতে পারেন অভিযুক্ত জওয়ান। মনে করা হচ্ছে তিনি এখনও ভেতরে উদ্য়ত আগ্নেয়াস্ত্র নিয়ে রয়েছেন। স্থানীয় সূত্রে খবর, পুলিশের গাড়ি লক্ষ্য় করেও গুলি চালানো হয়। গুলিতে চৌচির গাড়ির কাঁচ।

সূত্রের খবর, সহকর্মীদের নিশানা করে গুলি চালানো হয়েছিল বলে অভিযোগ। গাড়ির সামনের কাঁচ ভেদ করে গুলি চলে যায়। রক্তে ভেসে যায় গাড়ির সিট। সূত্রের খবর কলকাতা পুলিশের অ্যাকশন স্কোয়াড গোটা এলাকা ঘিরে ফেলেছে। ভেতরে পজিশন নিয়ে ফেলেন জওয়ানরা। বার বার অভিযুক্তকে আত্মসমর্পণ করার জন্য় হ্যান্ড মাইকে বলা হয়। 

অবশেষে সেই সিআইএসএফ জওয়ান আত্মসমর্পণ করার দিকে এগোচ্ছেন বলে সূত্রের খবর। তবে কেন তিনি গুলি চালালেন সেটা এখনও পরিষ্কার নয়। 

বাংলাদেশ ডেপুটি কমিশনের সামনে মাস দুয়েক আগে এক জওয়ান গুলি চালিয়েছিলেন। সেদিনের সেই ঘটনার স্মৃতি ফিরে এল এদিন।

বন্ধ করুন