বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দমদম বিমানবন্দরে মাথায় গুলি করে আত্মঘাতী CISF জওয়ান
প্রতীকি ছবি।

দমদম বিমানবন্দরে মাথায় গুলি করে আত্মঘাতী CISF জওয়ান

  • বিমানবন্দরের এক আধিকারিক জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা ৭.৪৫ মিনিট নাগাদ বিমানবন্দরে কর্মীদের শৌচাগার থেকে গুলির শব্দ পাওয়া যায়। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যান অন্য জওয়ানরা।

দমদম নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হলেন এক সিআইএসএফ জওয়ান। শুক্রবার সন্ধ্যায় বিমানবন্দরের ভূগর্ভস্থ তলের শৌচাগারে পঙ্কজ কুমার নামে ওই জওয়ানের দেহ। বিহারের বাসিন্দা ৩৮ বছর বয়সী ওই জওয়ান শুক্রবারই ছুটি থেকে ফিরেছিলেন। কেন তিনি আত্মঘাতী হলেন তা খতিয়ে দেখছেন বাহিনীর কর্তারা।

বিমানবন্দরের এক আধিকারিক জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা ৭.৪৫ মিনিট নাগাদ বিমানবন্দরে কর্মীদের শৌচাগার থেকে গুলির শব্দ পাওয়া যায়। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যান অন্য জওয়ানরা। দেখেন সেখানে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন পঙ্কজ কুমার। পাশে পড়ে রয়েছে তাঁর সার্ভিস রিভলভার। গুলি লেগেছে ঠিক তাঁর কপালের মাঝখানে।

খবর যায় বিমানবন্দর থানায়। আধিকারিকরা এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছেন। বাহিনীর তরফে মৃত জওয়ানের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। বাহিনীর তরফে জানা গিয়েছে, শুক্রবারই ছুটি কাটিয়ে বাহিনীতে যোগদান করেছিলেন ওই জওয়ান। তাঁর বাড়ি বিহারের মুঙ্গেরে। পারিবারিক সমস্যা, না ছুটি জনিত কোনও বিবাদ, কেন আত্মঘাতী হলেন পঙ্কজ কুমার। জানতে তদন্ত শুরু করেছে CISF.

 

বন্ধ করুন