বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Road accident in Behala: কুকুরের তাড়া খেয়ে জোরে স্কুটি চালিয়ে বিপত্তি! লরির চাকায় পিষে গেলেন সিভিক

Road accident in Behala: কুকুরের তাড়া খেয়ে জোরে স্কুটি চালিয়ে বিপত্তি! লরির চাকায় পিষে গেলেন সিভিক

বেহালায় পথ দুর্ঘটনা। প্রতীকী ছবি

ওই সিভিক ভলেন্টিয়ার স্বামীর স্কুটিতে চড়ে আজ সকালে মুচিপাড়া থেকে চৌরাস্তার দিকে যাচ্ছিলেন। ঘটনাক্রমে সেই সময় রায়দিঘির কাছে একটি কুকুর তার দিকে তেড়ে আসে। তখন দ্রুত সেখান থেকে স্কুটি ছোটাতে শুরু করেন তিনি। সেই সময় ওই সিভিক ভলেন্টিয়ার নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটি থেকে পড়ে যান।

শহরে মর্মান্তিক পথ দুর্ঘটনা! কুকুরের তাড়া খেয়ে স্কুতিতে চড়ে পালাতে গিয়ে বেপরোয়া লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক মহিলা সিভিক ভলেন্টিয়ারের। ঘটনাটি ঘটেছে বেহালার সরশুনা থানার রাঘদিঘিতে। স্কুটারে করে তিনি ডিউটিতে যাচ্ছিলেন। সেই সময় কুকুরের তাড়া খেয়ে তিনি স্কুটার থেকে পড়ে যান। তখনই লরিটি পিষে দেয় ওই সিভিক ভলেন্টিয়ারকে। মৃতের নাম সীমা দাস। তাঁকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই সিভিক ভলেন্টিয়ার স্বামীর স্কুটিতে চড়ে আজ সকালে মুচিপাড়া থেকে চৌরাস্তার দিকে যাচ্ছিলেন। ঘটনাক্রমে সেই সময় রায়দিঘির কাছে একটি কুকুর তার দিকে তেড়ে আসে। তখন দ্রুত সেখান থেকে স্কুটি ছোটাতে শুরু করেন তিনি। সেই সময় ওই সিভিক ভলেন্টিয়ার নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটি থেকে পড়ে যান। ঘটনা ক্রমে তখনই একটি লরি রাস্তা দিয়ে যাচ্ছিল। সেই লরির চাকায় পিষে যান ওই সিভিক ভলেন্টিয়ার। তিনি মাথায় গুরুতরে চোট পান। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঘটনাটি ঘটেছে আজ শনিবার ভোরের দিকে। শনিবার হওয়ায় এমনিতেই রাস্তাঘাটে যানবাহনের চাপ কম থাকে। তারওপর ভোরবেলা হওয়ায় যানবাহনের চাপ অনেকটাই কম ছিল। তারপরেও এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যহত হয়। এদিকে, ঘটনায় ঘাতক লরি এবং চালক পলাতক রয়েছে। তার খোঁজ করছে পুলিশ। উল্লেখ্য, সম্প্রতি শহরে বেশ কয়েকটি পথ দুর্ঘটনা ঘটেছে। এদিকে, হাওড়ার সাঁপুই পাড়াতে গতকাল মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক মহিলার।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন