বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > যাদবপুরে যুব মোর্চার মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমার
যাদবপুর থানার সামনে টায়ার জ্বালিয়ে যুব মোর্চার বিক্ষোভ। 

যাদবপুরে যুব মোর্চার মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমার

  • এদিন যাদবপুর এইট বি বাসস্ট্যান্ড থেকে মিছিল করে সুলেখা মোড় পর্যন্ত যাওয়ার কথা ছিল বিজেপি কর্মীদের। মিছিলে একটি প্রতীকি জেলখানা বানিয়ে তার মধ্যে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সাজিয়ে একজনকে বসানো হয়েছিল। এছাড়াও কেউ সেজেছিলেন চপ শিল্পপতি।

SCC সহ একাধিক নিয়োগদুর্নীতিতে দোষীদের শাস্তির দাবিতে যাদবপুরে বিজেপির মিছিলে উত্তেজনা। শনিবার বিকেলে যাদবপুর থানার সামনে পুলিশ মিছিলিকে বাধা দিলে তুমুল উত্তেজনা ছড়ায়। একে অপরের ওপর হামলা চালানোর অভিযোগ করেছে বিজেপি ও পুলিশ। শেষপর্যন্ত পুলিশি বাধা অতিক্রম করে এগিয়ে যায় বিজেপির মিছিল।

এদিন যাদবপুর এইট বি বাসস্ট্যান্ড থেকে মিছিল করে সুলেখা মোড় পর্যন্ত যাওয়ার কথা ছিল বিজেপি কর্মীদের। মিছিলে একটি প্রতীকি জেলখানা বানিয়ে তার মধ্যে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সাজিয়ে একজনকে বসানো হয়েছিল। এছাড়াও কেউ সেজেছিলেন চপ শিল্পপতি। মিছিল যাদবপুর থানার সামনে পৌঁছতে বাধা দেন পুলিশকর্মীরা। সঙ্গে সঙ্গে বিজেপি কর্মীদের সঙ্গে তাদের হাতাহাতি বেঁধে যায়। গোটা এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা। যার ফলে যাদবপুর থানার সামনের মোড়ে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বিজেপির অভিয়োগ পুলিশের মদতে তাদের ওপর সাধারণ পোশাকে হামলা চালিয়েছে তৃণমূল কর্মীরা। তৃণমূল কর্মীদের মারে আহত ৩ জন বিজেপি কর্মীকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। পালটা পুলিশের দাবি, বিজেপি কর্মীদের মারে হাতে আঘাত পেয়েছেন যাদবপুর থানার ওসি। রক্তাক্ত হয়েছেন বেশ কয়েকজন পুলিশকর্মী।

বেশ কিছুক্ষণ পর পুলিশের অনুরোধে অবরোধ তুলে নেন বিজেপি কর্মীরা। এর পর পূর্বনির্ধারিত পথ ধরে মিছিল করে এগিয়ে যান তাঁরা।

 

 

বন্ধ করুন