বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দূরে রাজনৈতিক দ্বৈরথ, করোনা আক্রান্ত BJP-র রাজ্য সভাপতিকে ফোন মমতার, পাঠালেন ফল
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (ছবি সৌজন্যে এএনআই) (Brijesh Tiwari)
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (ছবি সৌজন্যে এএনআই) (Brijesh Tiwari)

দূরে রাজনৈতিক দ্বৈরথ, করোনা আক্রান্ত BJP-র রাজ্য সভাপতিকে ফোন মমতার, পাঠালেন ফল

রবিবার সন্ধ্যায় হাসপাতালে ভরতি হয়েছিলেন তিনি। এরপর তাঁকে অক্সিজেনও দেওয়া হয়।

সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। খবর পেয়েই সোমবার বিজেপির রাজ্য সভাপতিকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাস্থ্যের খোঁজখবর নেন তিনি। রাজ্য বিজেপি সভাপতির সুস্থতা কামনা করে ফুল, ফল ও মিষ্টি পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী।

দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ভরতি আছেন সুকান্ত। হাসপাতাল সূত্রে খবর, সুকান্তের হালকা সর্দি ও কাশি রয়েছে। তবে তাঁর জ্বর নেই। হাসপাতালটির কোভিড ওয়ার্ডে ভর্তি রয়েছেন রাজ্য বিজেপি সভাপতি। জানা গিয়েছে, শনিবার রাত থেকে সুকান্তের শরীরে করোনার উপসর্গ দেখা গিয়েছিল। রবিবার সন্ধ্যায় হাসপাতালে ভরতি হয়েছিলেন তিনি। এরপর তাঁকে অক্সিজেনও দেওয়া হয়। বিজেপি সূত্রে খবর, গত তিন-চারদিন বাড়িতেই ছিলেন সুকান্ত। ভার্চুয়ালি বিভিন্ন বৈঠকে যোগ দিয়েছিলেন।

এর আগে প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ যখন করোনায় আক্রান্ত হয়েছিলেন, তখন তাঁকেও ফোন করে খবর নিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে রাজনৈতিক সৌজন্য এর আগেও দেখিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এটা নতুন কোনও বিষয় নয়। মুখ্যমন্ত্রীর পাঠানো ফল, মিষ্টি প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাসভবনে পৌঁছে দিয়ে আসেন এলাকার তৃণমূল কাউন্সিলর সুদীপ পোল্লে।

বন্ধ করুন