বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌ওমিক্রনের দাপটও রুখে দেব’‌, বাবুঘাটে দাঁড়িয়ে রাজ্যবাসীকে আশ্বাস মমতার

‘‌ওমিক্রনের দাপটও রুখে দেব’‌, বাবুঘাটে দাঁড়িয়ে রাজ্যবাসীকে আশ্বাস মমতার

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (ANI)

এই পরিস্থিতিতে রাজ্যবাসী এবং পুণ্যার্থীদের আশার বাণী শোনালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গঙ্গাসাগর মেলা নিয়ে বিরোধীরা আপত্তি তুলেছে। মামলা গড়িয়েছে আদালতে। কঠোর বিধি মেনে তা করতে সায় দিয়েছে কলকাতা হাইকোর্ট। কারণ রাজ্যে এখন করোনাভাইরাস রক্তচক্ষু দেখাচ্ছে। তাতে আক্রান্ত হয়ে পড়ছেন সব ক্ষেত্রের মানুষজন। এমনকী গঙ্গাসাগর মেলা যাওয়ার জন্য যে শিবির তৈরি হয়েছে বাবুঘাট এবং শিয়ালদহে সেখানে ৩৫ জন্য পুণ্যার্থী আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে রাজ্যবাসী এবং পুণ্যার্থীদের আশার বাণী শোনালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ঠিক কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়?‌ বুধবার বাবুঘাটে শিবির পরিদর্শনে গিয়ে তিনি বলেন, ‘‌কোভিড জয় করেছি, ওমিক্রনের দাপটও রুখে দেব। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক পরুন। প্রয়োজনে ডবল মাস্ক পরুন। অযথা ভয় পাবেন না। নিজেদের স্বাস্থ্যের ওপর নজর দিতে হবে। বাকি সব কাজ আমরা করে দিয়েছি।’‌ করোনাযুদ্ধে সরকারি অফিসাররা জীবন বাজি রেখে কাজ করে চলেছেন বলে মুখ্যমন্ত্রী তাঁদের কুর্নিশ জানিয়েছেন।

এদিন বাবুঘাটে গিয়ে পুণ্যার্থীদের সতর্ক করলেন মুখ্যমন্ত্রী। স্বাস্থ্যবিধির কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন, ‘‌কলকাতা হাইকোর্ট মেলা নিয়ে যে নির্দেশ দিয়েছে, তা আমাদের মেনে চলতে হবে। সাবধানতা অবলম্বনই এখন মূল বিষয়। আমরা সবরকম ব্যবস্থা নিয়েছি। কিন্তু করোনাভাইরাস বা ওমিক্রনের সংক্রমণ তো আমাদের হাতে নেই। গোটা বিশ্বেই তা ছড়িয়ে পড়েছে। আমরা সবরকম সতর্কতামূলক পদক্ষেপ নিয়েছি।’‌ সবাইকে হাত নাড়েন মুখ্যমন্ত্রী।

চিকিৎসক–পুলিশ–অভিনেতা–শিক্ষিকা সবস্তরের মানুষ এই সংক্রমণে আক্রান্ত হয়ে পড়ছেন। তাই মুখ্যমন্ত্রী বলেন, ‘‌বাইরে থেকে যাঁরা আসছেন, তাঁদের ওপর নজর দিতে হবে। কেউ করোনাভাইরাসে আক্রান্ত হলে, তাঁকে আলাদা করে রাখতে হবে, প্রয়োজনে পুলিশের সাহায্য নিতে হবে। আমার অনেক অফিসাররা আক্রান্ত। আর বাকি যাঁরা আছেন, তাঁরা যথেষ্ট কাজ করছেন। আপনারা তাঁদের সঙ্গে সহযোগিতা করুন। কোভিড জয় করেছি, ওমিক্রনও রুখে দেব।’‌

বাংলার মুখ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.