বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌আমার পদবিটা ভুলে গিয়েছেন’‌, বিপদে সঞ্চালিকার পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী

‘‌আমার পদবিটা ভুলে গিয়েছেন’‌, বিপদে সঞ্চালিকার পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী

মমতা বন্দ্যোপাধ্যায়। (PTI)

তবে এই বিপদেও সঞ্চালিকার পাশে দাঁড়ালেন বাংলার মুখ্যমন্ত্রী। নিজেই পরিস্থিতি সামলে নিলেন।

এখন গোটা দেশের বিরোধী মুখ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রীদের থেকেও জনপ্রিয় তিনি। তারপরও তাঁর পদবি ভুলে গেলেন সঞ্চালিকা। তাও আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালের দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধনে। এমনও যে গটতে পারে তা কল্পনাও করতে পারেননি কেউ। তবে এই বিপদেও সঞ্চালিকার পাশে দাঁড়ালেন বাংলার মুখ্যমন্ত্রী। নিজেই পরিস্থিতি সামলে নিলেন। প্রমাণ করলেন, ভুল তো মানুষেরই হয়।

ঠিক কী ঘটেছে সেখানে?‌ আজ, শুক্রবার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালের দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভাষণ দেওয়ার অনুরোধ করা হয়। তখনই মুখ্যমন্ত্রীর নাম উচ্চারণ করলেও পদবি ভুলে যান সঞ্চালিকা। বিষয়টি বুঝতে পেরেই হাল ধরেন মুখ্যমন্ত্রী। তিনি মহিলা হয়ে আর একজন মহিলাকে বিপদে পড়তে দেননি। এটাই আজ সবাই দেখলেন।

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালের দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধন হয়ে গেল। এটা অবশ্য আগেই করা হয়েছিল বলে জানান মুখ্যমন্ত্রী। এই ভার্চুয়াল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী মন্ত্রী নিশীথ প্রামাণিক, সুভাষ সরকার, জন বারলা এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দীর্ঘদিন পর যৌথ প্রকল্পের সূচনায় প্রধানমন্ত্রী–মুখ্যমন্ত্রীর উপস্থিতি দেখা গেল।

সঞ্চালিকাকে ঠিক কী বললেন মুখ্যমন্ত্রী?‌ এদিন ওই বিপদের সময় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌ধন্যবাদ সঞ্চালিকাকে। আমার পদবিটা ভুলে গিয়েছেন। হয়তো নার্ভাসনেসের জন্য। আমি কিছু মনে করিনি। কলকাতার অনুষ্ঠান। প্রধানমন্ত্রীর জন্য এসেছি। স্বাস্থ্যমন্ত্রী দু’বার আমাকে ফোন করেছেন।’‌ তবে নিজের পদবি বলতে ভোলেননি মুখ্যমন্ত্রী। আর সঞ্চালিকাকেও বিপদ থেকে উদ্ধার করলেন।

বাংলার মুখ খবর

Latest News

গজেন্দ্র চৌহানের অপসারণের কারণ ছিলেন পায়েল! পর্দার ‘যুধিষ্ঠি’ এখন বলছেন… শুধু ধূমপান নয়, হৃদরোগের জন্য দায়ী বায়ু দূষণ, বললেন গবেষকরা শেষ দফায় বারুইপুরে সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী, জেনে নিন ৯ কেন্দ্রের কোথায়, কত ৬ দফায় TMC'র ঝুলিতে ২৩ আসন না, এসেছে… অভিষেকের হিসেবে 'গরমিল' খুঁজে পেলেন দিলীপ অস্বস্তিকর গরম পড়বে দক্ষিণবঙ্গে,এরই মাঝে কলকাতায় বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের ইসলামের টানে অভিনয় ছাড়েন জায়রা! বাবার মৃত্যুতে লিখলেন, ‘আল্লা ক্ষমা করুক…’ জুনের শুরুতে মঙ্গলের বৃষে গমন, ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, উন্নতির দরজা যাবে খুলে ভেস্ত গেল ইংল্যান্ড-পাকিস্তান ৩য় T20I, বাবরদের বিশ্বকাপের প্রস্তুতিতে জোর ধাক্কা বাড়ির খাবারও হতে পারে অস্বাস্থ্যকর, কেন এমন কথা বলল ICMR? চিনা দখলদারি ইস্যুতে আত্মঘাতী গোল খেয়ে মোদীর 'ভুল' নিয়ে পালটা তোপ কংগ্রেসের

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.