বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শেষ সপ্তাহে লাগাতার প্রচারে নামতে চলেছেন মমতা, ভবানীপুর জুড়ে সাজসাজ রব
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।  (ANI)
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।  (ANI)

শেষ সপ্তাহে লাগাতার প্রচারে নামতে চলেছেন মমতা, ভবানীপুর জুড়ে সাজসাজ রব

  • এবার উপনির্বাচনের শেষ সপ্তাহ জুড়ে ঝড়ের গতিতে প্রচার করতে চাইছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

হাতে আর বাকি ৯ দিন। তারপরেই ভবানীপুরে হাইভোল্টেজ উপনির্বাচন। হ্যাঁ, ৩০ সেপ্টেম্বর ভবানীপুর বিধানসভা উপনির্বাচন। এখানে তৃণমূল কংগ্রেসের প্রার্থী খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই জোর প্রচার শুরু হয়েছে। এবার উপনির্বাচনের শেষ সপ্তাহ জুড়ে ঝড়ের গতিতে প্রচার করতে চাইছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বলা যেতে পারে সেই প্চার তিনি শুরু করেছেন। মন্দির, মসজিদ, গুরুদ্বার থেকে শুরু করে ওয়ার্ডে ওয়ার্ডে তাঁকে দেখা যাচ্ছে।

তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, আজ, মঙ্গলবার সন্ধ্যে নাগাদ ৭৭ নম্বর ওয়ার্ডের একবালপুরের ইব্রাহিম রোডে এক সভায় অংশ নিতে পারেন তৃণমূল নেত্রী। তারপরেই বুধবার ৮২ নম্বর ওয়ার্ডের অহীন্দ্র মঞ্চে ভোটারদের সঙ্গে একান্ত প্রচার সারার কথা। পরেরদিন বৃহস্পতিবার ৭০ নম্বর ওয়ার্ডের চক্রবেড়িয়া নর্থ ও পদ্মপুকুর এলাকার দু’টি পৃথক সভায় ভোটারদের সঙ্গে কথা বলবেন তিনি।

এখন আবহাওয়ার খামখেয়ালীপনায় প্রচার অনেক সময়ই করা কঠিন হয়ে উঠছে। তাই শনিবার ৬৩ নম্বর ওয়ার্ডের কলিন রোড ও শেক্সপিয়ার সরণি থানার কাছে দু’টি ছোট ঘরোয়া সভা করার কথা মুখ্যমন্ত্রীর। ২৬ সেপ্টেম্বর নিজের পাড়া হরিশ মুখার্জি রোডে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখানেই শেষ করবেন তিনি নির্বাচনী প্রচার। ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা পর্যন্ত প্রচার করা যাবে।

এই উপনির্বাচনে প্রচারে নেমেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম, দক্ষিণ কলকাতার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি দেবাশিস কুমার এবং বিধায়ক মদন মিত্র–সহ অনেকে। ২৬ সেপ্টেম্বর প্রচার করার কথা রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এই বিষয়ে কার্তিক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘তৃণমূল সুপ্রিমোর জয় সুনিশ্চিত। কিন্তু কোনও আত্মতুষ্টির জায়গা নেই আমাদের। তাই শেষ সপ্তাহ জুড়ে মুখ্যমন্ত্রী নিজেই প্রচারে নামছেন।’‌

বন্ধ করুন