বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সাধন পাণ্ডেকে দেখতে হঠাৎ হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

সাধন পাণ্ডেকে দেখতে হঠাৎ হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

  • সাধন পাণ্ডে শুক্রবার রাতে হঠাৎ অসুস্থবোধ করেন। শারীরিক অবস্থার অবনতি ঘটায় বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

কেমন আছেন নিজের মন্ত্রিসভার সদস্য?‌ হাসপাতালে ভর্তি বর্ষীয়ান বিধায়ক তথা মন্ত্রী সাধন পাণ্ডে। এবার তাঁর শারীরিক অবস্থার সরেজমিনে খোঁজ নিতে হাসপাতালে ছুটে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সদ্য তাঁর বিরুদ্ধে গুজব ছড়িয়ে পড়েছিল। আর দেখতে এসে চোখে জল এসেছিল মেয়ে শ্রেয়া পাণ্ডের। এবার সূত্রের খবর, সতীর্থ মন্ত্রীকে দেখতে হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চিকিৎসকদের সঙ্গে অল্প কথা বলেই বেরিয়ে যান।

সাধন পাণ্ডে শুক্রবার রাতে হঠাৎ অসুস্থবোধ করেন। শারীরিক অবস্থার অবনতি ঘটায় বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁর ফুসফুসে সংক্রমণ রয়েছে। রক্তচাপ ও হার্টবিটও অনিয়মিত। তাঁর পরিবারের পক্ষ থেকে মন্ত্রীর স্বাস্থ্য নিয়ে কোনও গুজব না রটানোর অনুরোধ জানানো হয়েছে।

তাঁর মেয়ে শ্রেয়া পাণ্ডে বিবৃতিতে দিয়ে বলেন, ‘‌কিছু সোশ্যাল মিডিয়ায় আমার বাবার সম্পর্কে ভিত্তিহীন খবর ছড়িয়েছে। এটি আমাকে, আমার বাবার অনুগামীদের বেদনাহত করেছে। দয়া করে এই জাতীয় ভুল খবর থেকে বিরত থাকুন। এটি একটি সংবেদনশীল সময় এবং আমরা জানি যে আপনারাও চিন্তিত। তাঁর শীঘ্র সুস্থ হয়ে ওঠার জন্য আপনাদের প্রার্থনা প্রয়োজন।’‌

তবে সাধন পাণ্ডের দ্রুত আরোগ্য কামনা করে একটি টুইটও করেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি লিখেছেন, ‘‌বর্ষীয়ান নেতা সাধন পাণ্ডের শারীরিক অবস্থা সঙ্কটজনক। অত্যন্ত উদ্বেগের বিষয়। যন্ত্রসমর্থন চলছে। সোমবার এমআরই হওয়ার কথা। মস্তিষ্কের অবস্থা চিকিৎসকদের কাছে স্পষ্ট নয়। ঈশ্বরের কাছে তাঁর আরোগ্য কামনা করি।’‌

বন্ধ করুন