বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এসএসকেএম হাসপাতালে হাজির মুখ্যমন্ত্রী, খোঁজ নিলেন পরিচালক তরুণ মজুমদারের
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  (HT_PRINT)

এসএসকেএম হাসপাতালে হাজির মুখ্যমন্ত্রী, খোঁজ নিলেন পরিচালক তরুণ মজুমদারের

  • বহুদিন ধরেই কিডনিজনিত সমস্যা রয়েছে প্রবীণ পরিচালকের। তবে শারীরিক অবস্থা হঠাৎ খারাপ হওয়ায় তড়িঘড়ি তাঁকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু বুধবার থেকেই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এই খবর যায় মুখ্যমন্ত্রীর কানে।

অসুস্থ চিত্র পরিচালক তরুণ মজুমদারকে দেখতে এসএসকেএম হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শারীরিক অবস্থার খোঁজ নিতেই তিনি হাসপাতালে গিয়েছেন। এদিন বাড়ি থেকে বেরিয়ে নবান্নে যাওয়ার কথা ছিল তাঁর। হঠাৎই গাড়ি ঘোরাতে বললেন। সোজা পৌঁছে গেলে এসএসকেএম হাসপাতালে। আর সেখানে পৌঁছেই প্রবীণ এই চিত্র পরিচালকের শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে।

ঠিক কী ঘটেছে চিত্র পরিচালকের?‌ হাসপাতাল সূত্রে খবর, আচ্ছন্নভাব অনেকটা বেড়েছে বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদারের। শরীরে ক্রিয়েটিনিন অনেকটা বেড়ে গিয়েছে। তাই আচ্ছন্নভাব কাটছে না। এছাড়া ৯২ বছর বয়সি তরুণবাবু শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি হন হাসপাতালে। সেখানেই আইসিইউতে চিকিৎসা চলছে তাঁর। হৃদযন্ত্রও ভালভাবে কাজ করছে না। চারজনের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

আর কী জানা গিয়েছে?‌ সূত্রের খবর, হঠাৎ হাসপাতালে মুখ্যমন্ত্রী চলে আসায় বেশ চাপ তৈরি হয়। তবে তিনি নিজেই সব কাটিয়ে দেন। আর চিকিৎসকদের সঙ্গে কথা বলে নেন। প্রবীণ পরিচালক কেমন আছেন?‌ জানতে চান মুখ্যমন্ত্রী। সেখানে চিকিৎসকদের পরিচালকের স্বাস্থ্যের দিকে আরও বেশি করে নজর দিতে বলেন মুখ্যমন্ত্রী।

ঠিক কী সমস্যা পরিচালকের?‌ জানা গিয়েছে, বহুদিন ধরেই কিডনিজনিত সমস্যা রয়েছে প্রবীণ পরিচালকের। তবে শারীরিক অবস্থা হঠাৎ খারাপ হওয়ায় তড়িঘড়ি তাঁকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু বুধবার থেকেই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এই খবর যায় মুখ্যমন্ত্রীর কানে। তাই আজ, হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বন্ধ করুন