বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata Banerjee Tweet: ‘‌আপনার সুস্বাস্থ্য কামনা করি’, প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

Mamata Banerjee Tweet: ‘‌আপনার সুস্বাস্থ্য কামনা করি’, প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

মোদী–মমতা। (ANI)

মোদীর জন্মদিনে নামিবিয়া থেকে আটটি চিতা ভারতে নিয়ে আসা হয়েছে বিমানে। তারপর গোয়ালিয়র থেকে বায়ুসেনার হেলিকপ্টারে সেই চিতা পৌঁছেছে মধ্যপ্রদেশের কুনো জাতীয় অভয়ারণ্যে। চিতাগুলিকে প্রধানমন্ত্রী খাঁচামুক্ত করেন। আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে ফুল, মিষ্টি, পাঠাতে দেখা গিয়েছে বাংলার মুখ্যমন্ত্রীকে।

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। দেশজুড়ে নানা উৎসব পালন করা হচ্ছে। আর এই দিনে শুভেচ্ছা জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী তাঁর দীর্ঘায়ু কামনা করেছেন। এখন দেশের বিরোধী নেত্রী হিসাবে তাঁর এই শুভেচ্ছাবার্তা বেশ তাৎপর্যপূর্ণ। কারণ বাংলার সরকারের বিরুদ্ধে এখন ইডি–সিবিআইকে কাজে লাগানো হয়েছে। এই অভিযোগ স্বয়ং মুখ্যমন্ত্রীরও। সেখানে জন্মদিনের শুভেচ্ছা জানানোয় জোর আলোড়ন পড়ে গিয়েছে।

ঠিক কী জানিয়েছেন মুখ্যমন্ত্রী?‌ আজ শনিবার টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে তাঁর ৭২তম জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা জানাই। আপনার সুস্বাস্থ্য কামনা করি। ঈশ্বরের কাছে আপনার সুস্বাস্থ্য, শান্তি এবং দীর্ঘায়ু কামনা করি।’ এদিন রাহুল গান্ধী থেকে অরবিন্দ কেজরিওয়ালও প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

আর কী জানা যাচ্ছে? বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রধানমন্ত্রীর‌ রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতা বিস্তর। তবে বরাবরই একে অপরের জন্মদিনে শুভেচ্ছা পাঠাতে ভোলেন না মোদী–মমতা। সেই রীতি মেনে এবারও সৌজন্য দেখালেন মমতা বন্দ্যোপাধ্যায়। নরেন্দ্র মোদী এবং তাঁর নেতৃত্বাধীন সরকারের বিরোধিতায় সবসময় সরব থাকেন বাংলার মুখ্যমন্ত্রী। কোনও জনস্বার্থ বিরোধী নীতি দেখলেই তিনি প্রতিবাদ করেন। কিন্তু, শনিবার সকালেই প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, নরেন্দ্র মোদীর জন্মদিনে নামিবিয়া থেকে আটটি চিতা ভারতে নিয়ে আসা হয়েছে বিমানে। তারপর গোয়ালিয়র থেকে বায়ুসেনার হেলিকপ্টারে সেই চিতা পৌঁছেছে মধ্যপ্রদেশের কুনো জাতীয় অভয়ারণ্যে। ওই চিতাগুলিকে প্রধানমন্ত্রী খাঁচামুক্ত করেন। আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে ফুল, মিষ্টি, আম পাঠাতেও দেখা গিয়েছে বাংলার মুখ্যমন্ত্রীকে।

বাংলার মুখ খবর

Latest News

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে বড় ঘোষণা, এবার রায় দেবে কলকাতা হাইকোর্ট দ্বিতীয় দফার ভোটের আগেই শৈলশহরে অমিত শাহ, নবাবের জেলায় সভা রাজনাথের নিজের ভোটটা ঘাসফুলে কেমন করে দেবেন?‌ জনগণকে টিপস দিলেন মুখ্যমন্ত্রী জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI মঙ্গলের মীনে গমন, ৫ রাশির শুভ সময় হবে শুরু, কর্মক্ষেত্রে হবে দুর্দান্ত অগ্রগতি পাককে মিসাইল-উপাদান সরবরাহকারী চিনা সংস্থা সহ ৪ ফার্মের ওপর মার্কিনি নিষেধাজ্ঞা IPL-এর ইতিহাসে সব থেকে বেশি রান, ডি'ভিলিয়র্সকে টপকে সেরা ৬-এ ধোনি আজ কারা ঘনিষ্ঠ বন্ধুর প্রতি আকৃষ্ট হতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল এবার সলমনের বাড়ির বাইরে পৌঁছে গেল লরেন্স বিষ্ণোই! তুলতে গেল অ্যাপ ক্যাবের চালক ৫০ এর বেশি যাত্রী নিয়ে মহানদীতে নৌকাডুবি!ওড়িশায় মৃত ১, নিখোঁজ ৭, চলছে উদ্ধারকাজ

Latest IPL News

জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.