বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sunil Kanti Roy: প্রয়াত পিয়ারলেস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সুনীলকান্তি রায়, শোকবার্তা মমতার
শেষ শয্যায় শিল্পপতি এস কে রায়

Sunil Kanti Roy: প্রয়াত পিয়ারলেস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সুনীলকান্তি রায়, শোকবার্তা মমতার

  • রবিবার রাতে কলকাতার পিয়ারলেস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে সুনীলবাবু। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। বার্ধক্যজনিত রোগের কারণেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

‌বিশিষ্ট শিল্পপতি সুনীলকান্তি রায় প্রয়াত। বিমা, স্বাস্থ্য, হোটেল, আবাসনসহ নানা ক্ষেত্রে অবদান রয়েছে তাঁর। এমন একজন ব্যক্তিত্বের প্রয়াণে গভীর শোক প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, পিয়ারলেস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ছিলেন সুনীলকান্তি রায়।

শিল্পপতির প্রয়াণে সোমবার শোকবার্তায় মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘‌বিশিষ্ট শিল্পপতি এস কে রায়ের প্রয়াণে আমরা গভীর শোক প্রকাশ করছি। তিনি গতকাল রাতে কলকাতায় প্রয়াত হন। দেশের অগ্রগন্য বাণিজ্য প্রতিষ্ঠান পিয়ারলেস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এস কে রায় ওয়েস্ট বেঙ্গল ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট কর্পোরেশনের ডিরেক্টর বোর্ডের সদস্য ছিলেন। তিনি বিমা, স্বাস্থ্য, হোটেল, আবাসন, সিকিউরিটিস ইত্যাদি ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন। বিভিন্ন সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডের সঙ্গেও তিনি যুক্ত ছিলেন।’‌ একইসঙ্গে শোকবার্তায় মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তাঁর প্রয়াণে শিল্প ও বাণিজ্য জগতে অপূরণীয় ক্ষতি হল। শিল্পপতির আত্মীয় পরিজন ও অনুরাগীদের প্রতি সমবেদনা জানাই।

উল্লেখ্য, রবিবার রাতে কলকাতার পিয়ারলেস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে সুনীলবাবু। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। বার্ধক্যজনিত রোগের কারণেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সামাজিক ক্ষেত্রে অবদানের জন্য ‘‌পদ্মশ্রী’‌ সম্মানে ভূষিত হয়েছিলেন শিল্পপতি সুনীলকান্তি রায়।

বন্ধ করুন