বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ব্যাঙ্কক যাওয়ার পথে কলকাতা বিমানবন্দরে আটকে দেওয়া হল অভিষেকের শ্যালিকাকে
কলকাতা বিমানবন্দর

ব্যাঙ্কক যাওয়ার পথে কলকাতা বিমানবন্দরে আটকে দেওয়া হল অভিষেকের শ্যালিকাকে

  • মূলত কয়লা পাচার কাণ্ডের ঘটনায় ইডি তাঁকে জেরা করতে পারে বলে সূত্রের খবর। তবে এবার পরিস্থিতি কোন দিকে যায় সেটাই দেখার।

অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরকে বাধা দিল অভিবাসন দফতর। ব্যাঙ্কক যাওয়ার জন্য তিনি কলকাতা বিমানবন্দরে গিয়েছিলেন। কিন্তু তাকে বিমানবন্দরেই আটকে দেওয়া হয়। প্রায় আড়াই ঘণ্টা তাঁকে বিমানবন্দরে বসিয়ে রাখা হয়। এরপর ইডির আধিকারিকরা বিমানবন্দরে এসে তাঁকে নোটিশ ধরিয়ে দেন। সামনের সপ্তাহে তাঁকে হাজিরার জন্য নোটিশ দেওয়া হয়েছে বলে সূত্রের খবর।

সূত্রের খবর এদিন মেনকা গম্ভীর ব্যাঙ্কক যাওয়ার জন্য পৌনে আটটা নাগাদ যান। বিমানের টিকিট ও পাসপোর্টও জমা দিয়েছিলেন। ৯টা ০৫ মিনিটের ইন্ডিগোর বিমান ধরার কথা ছিল। এরপরই কাউন্টার থেকে জানিয়ে দেওয়া হয় তিনি বিমানে চাপতে পারবেন না। কারণ তাঁর নামে লুক আউট নোটিস রয়েছে।

এরপর ইমিগ্রেশন অফিসে প্রায় আড়াই ঘণ্টা বসিয়ে রাখা হয় বলে সূত্রের খবর। ইডির দিল্লির অফিসেও খবর দেওয়া হয়। এরপরই ইডির সদর দফতর থেকে কলকাতা অফিসে সমনের কপি পাঠানো হয়। সেই কপি নিয়ে ইডির আধিকারিক চলে যান বিমানবন্দরে। সেখানেই তাঁকে নোটিশ দেওয়া হয়েছে বলে খবর। মূলত কয়লা পাচার কাণ্ডের ঘটনায় ইডি তাঁকে জেরা করতে পারে বলে সূত্রের খবর। তবে এবার পরিস্থিতি কোন দিকে যায় সেটাই দেখার।

বন্ধ করুন