ব্রেকিং নিউজ

করোনা সংক্রমণের আশঙ্কায় হাসপাতালে ভর্তি হলেন মৃত প্রৌঢ়ের সহকর্মী

প্রতীকি ছবি (REUTERS)
প্রতীকি ছবি (REUTERS)

সোমবার যে ব্যক্তি এনআরএস হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি প্রৌঢ়ের পাশেই বসে কাজ করতেন বলে জানা গিয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কলকাতায় প্রথম মৃত ব্যক্তির সহকর্মীর দেহে ভাইরাস সংক্রমণের আশঙ্কা। সোমবার ওই প্রৌঢ়ের এক সহকর্মী জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতাল সূত্রের খবর, তাঁর লালারসের নমুনা বেলেঘাটা নাইসেডে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সোমবার দুপুর ৩টে নাগাদ বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়েছে ৫৮ বছর বয়সী এক করোনাভাইরাস আক্রান্তের। দমদমের ওই বাসিন্দা ১৬ মার্চ থেকে হাসপাতালে ভর্তি ছিলেন বলে জানা গিয়েছে। ১৯ মার্চ থেকে ভেন্টিলেশনে ছিলেন তিনি। সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে ওই প্রৌঢ় ফেয়ারলি প্লেসে পূর্ব রেলের দফতরে কর্মরত ছিলেন।

সোমবার যে ব্যক্তি এনআরএস হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি প্রৌঢ়ের পাশেই বসে কাজ করতেন বলে জানা গিয়েছে। সোমবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার তাঁর শ্বাসকষ্ট বাড়ে। এর পর তাঁর লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়।

সোমবার দুপুরে করোনায় মৃত প্রৌঢ় ইতালি সফরে গিয়েছিলেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরিবারের তরফে এখনো সেব্যাপারে কিছু জানানো হয়নি। প্রৌঢ়ের ছেলে মার্কিন যুক্তরাষ্ট্রে কর্মরত বলে জানা গিয়েছে।

বন্ধ করুন