বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Complaint Against Mamata Banerjee: মমতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের শুভেন্দুর, ঘরে-বাইরে চাপের মুখে নেত্রী!

Complaint Against Mamata Banerjee: মমতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের শুভেন্দুর, ঘরে-বাইরে চাপের মুখে নেত্রী!

মমতা বন্দ্যোপাধ্য়ায়। ফাইল ছবি 

থানায় নাম করে অভিযোগ দায়ের করলেন শুভেন্দু অধিকারী। তবে কি ঘরে বাইরে মমতাকে কোণঠাসা করার প্রক্রিয়া শুরু হয়ে গেল?

সামনেই লোকসভা নির্বাচন। তার আগে বিজেপির সভা আটকাতে গিয়ে ধাক্কা খেয়েছে রাজ্য সরকার। আর তার মধ্যেই তৃণমূলের অস্বস্তি আরও বাড়িয়ে রাজ্যের মুখ্য়মন্ত্রীর নাম করে হেয়ার স্ট্রিট থানার অভিযোগ দায়ের করলেন শুভেন্দু অধিকারী। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, সরাসরি মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নাম করে এই অভিযোগ দায়ের করা হয়েছে। কার্যত ঘরে বাইরে চাপের মুখে নেত্রী। এমনটাই মনে করছেন অনেকে। কিন্তু কেন এই অভিযোগ দায়ের ?

শুভেন্দু লিখেছেন, ২৩ নভেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল কংগ্রেসের অনুষ্ঠানে তিনি( মমতা বন্দ্যোপাধ্য়ায়) জানিয়েছেন, তাঁর দলের চারজন বিধায়ককে জেলে পোরা হয়েছে। সেকারণে তিনি তাঁর রাজনৈতিক দলের পক্ষ থেকে জানিয়েছেন, যদি তারা( আমার ও আমার দলে প্রতি নির্দেশ করছেন) আমার দলের লোকজনকে জেলের ভেতর রাখে তবে তিনিও আটজনকে খুনের পুরানো মামলায় জেলে পুরবেন।

 

তবে কোনও দলের প্রধান হিসাবে, রাজ্যের মুখ্য়মন্ত্রী হিসাবে কেউ যখন এই সব কথা বলেন, প্ররোচনা ছড়ান, মিথ্য়ে খুনের মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখান তখন তার পরিণতি কী হতে পারে সেটা কেউ কল্পনা করতে পারে না। অভিযোগপত্রে লিখেছেন শুভেন্দু অধিকারী।

তিনি আমাকে সরাসরি টার্গেট করছেন ও যারা একই আদর্শ নিয়ে চলেন তাদেরকে টার্গেট করছেন….সেকারণে উপরে উল্লিখিত ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর করার জন্য অনুরোধ করছি। এই চিঠিকে এফআইআর হিসাবে গণ্য করার অনুরোধ জানাচ্ছি। লিখেছেন শুভেন্দু।

একেবারে নিজের বিধায়ক প্যাডে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ জানিয়েছেন শুভেন্দু অধিকারী। এককথায় নজিরবিহীন ঘটনা।

সেই সঙ্গেই তিনি উল্লেখ করেছেন, বিজেপিতে যোগদান করার পর থেকেই নানা মিথ্যে মামলায় তাঁকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু আদালতের রক্ষাকবচ থাকার জন্য পুলিশ কিছু করতে পারেনি।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, একসময়ের রাজনৈতিক সহযোদ্ধা মমতা বন্দ্যোপাধ্য়ায় ও শুভেন্দু অধিকারী। আর সেই শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে পরাজিত করেছিলেন মমতাকে। এবার সেই মমতা বন্দ্যোপাধ্য়ায় ঘরে বাইরে নানা সংকটের মুখোমুখি হচ্ছেন। এমনকী দলের মিটিংয়ে কেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ছবি নেই তা নিয়ে মুখ খুলেছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সেই রেশ ফুরানোর আগেই এবার খোদ মমতার বিরুদ্ধে এফআইআর করার আর্জি শুভেন্দুর। থানায় নাম করে অভিযোগ দায়ের করলেন শুভেন্দু অধিকারী। তবে কি ঘরে বাইরে মমতাকে কোণঠাসা করার প্রক্রিয়া শুরু হয়ে গেল?

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'খুব ভয়ে আছি...' কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.