বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Complaint Against Mamata Banerjee: মমতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের শুভেন্দুর, ঘরে-বাইরে চাপের মুখে নেত্রী!

Complaint Against Mamata Banerjee: মমতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের শুভেন্দুর, ঘরে-বাইরে চাপের মুখে নেত্রী!

মমতা বন্দ্যোপাধ্য়ায়। ফাইল ছবি 

থানায় নাম করে অভিযোগ দায়ের করলেন শুভেন্দু অধিকারী। তবে কি ঘরে বাইরে মমতাকে কোণঠাসা করার প্রক্রিয়া শুরু হয়ে গেল?

সামনেই লোকসভা নির্বাচন। তার আগে বিজেপির সভা আটকাতে গিয়ে ধাক্কা খেয়েছে রাজ্য সরকার। আর তার মধ্যেই তৃণমূলের অস্বস্তি আরও বাড়িয়ে রাজ্যের মুখ্য়মন্ত্রীর নাম করে হেয়ার স্ট্রিট থানার অভিযোগ দায়ের করলেন শুভেন্দু অধিকারী। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, সরাসরি মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নাম করে এই অভিযোগ দায়ের করা হয়েছে। কার্যত ঘরে বাইরে চাপের মুখে নেত্রী। এমনটাই মনে করছেন অনেকে। কিন্তু কেন এই অভিযোগ দায়ের ?

শুভেন্দু লিখেছেন, ২৩ নভেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল কংগ্রেসের অনুষ্ঠানে তিনি( মমতা বন্দ্যোপাধ্য়ায়) জানিয়েছেন, তাঁর দলের চারজন বিধায়ককে জেলে পোরা হয়েছে। সেকারণে তিনি তাঁর রাজনৈতিক দলের পক্ষ থেকে জানিয়েছেন, যদি তারা( আমার ও আমার দলে প্রতি নির্দেশ করছেন) আমার দলের লোকজনকে জেলের ভেতর রাখে তবে তিনিও আটজনকে খুনের পুরানো মামলায় জেলে পুরবেন।

 

তবে কোনও দলের প্রধান হিসাবে, রাজ্যের মুখ্য়মন্ত্রী হিসাবে কেউ যখন এই সব কথা বলেন, প্ররোচনা ছড়ান, মিথ্য়ে খুনের মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখান তখন তার পরিণতি কী হতে পারে সেটা কেউ কল্পনা করতে পারে না। অভিযোগপত্রে লিখেছেন শুভেন্দু অধিকারী।

তিনি আমাকে সরাসরি টার্গেট করছেন ও যারা একই আদর্শ নিয়ে চলেন তাদেরকে টার্গেট করছেন….সেকারণে উপরে উল্লিখিত ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর করার জন্য অনুরোধ করছি। এই চিঠিকে এফআইআর হিসাবে গণ্য করার অনুরোধ জানাচ্ছি। লিখেছেন শুভেন্দু।

একেবারে নিজের বিধায়ক প্যাডে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ জানিয়েছেন শুভেন্দু অধিকারী। এককথায় নজিরবিহীন ঘটনা।

সেই সঙ্গেই তিনি উল্লেখ করেছেন, বিজেপিতে যোগদান করার পর থেকেই নানা মিথ্যে মামলায় তাঁকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু আদালতের রক্ষাকবচ থাকার জন্য পুলিশ কিছু করতে পারেনি।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, একসময়ের রাজনৈতিক সহযোদ্ধা মমতা বন্দ্যোপাধ্য়ায় ও শুভেন্দু অধিকারী। আর সেই শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে পরাজিত করেছিলেন মমতাকে। এবার সেই মমতা বন্দ্যোপাধ্য়ায় ঘরে বাইরে নানা সংকটের মুখোমুখি হচ্ছেন। এমনকী দলের মিটিংয়ে কেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ছবি নেই তা নিয়ে মুখ খুলেছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সেই রেশ ফুরানোর আগেই এবার খোদ মমতার বিরুদ্ধে এফআইআর করার আর্জি শুভেন্দুর। থানায় নাম করে অভিযোগ দায়ের করলেন শুভেন্দু অধিকারী। তবে কি ঘরে বাইরে মমতাকে কোণঠাসা করার প্রক্রিয়া শুরু হয়ে গেল?

 

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.