বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সৌরভকে ফোন ‌‌চিন্তিত মমতার, হাসপাতালে এলেন দেবী শেঠি, আজই বসতে পারে দুটি স্টেন্ট
অ্যাপোলো হাসপাতালে সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি
অ্যাপোলো হাসপাতালে সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

সৌরভকে ফোন ‌‌চিন্তিত মমতার, হাসপাতালে এলেন দেবী শেঠি, আজই বসতে পারে দুটি স্টেন্ট

  • ডাঃ দেবী শেঠির উপস্থিতিতে এদিন দুপুর ২টোর মধ্যে অ্যাঞ্জিওগ্রাম করা হবে সৌরভের। প্রথম যে স্টেন্ট বসানো হয়েছিল সেটি কীরকম অবস্থায় রয়েছে তা এদিন এই পরীক্ষায় খতিয়ে দেখবেন চিকিৎসকরা।

চিকিৎসাধীন সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে অ্যাপোলো হাসপাতালে এসে পৌঁছলেন হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। বৃহস্পতিবার বেলা ১২টা ২০ নাগাদ তিনি হাসপাতালে এসে পৌঁছন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এদিন দেবী শেঠির উপস্থিতিতে প্রথমে অ্যাঞ্জিওগ্রাম করা হবে সৌরভের। প্রাথমিকভাবে চিকিৎসকরা সিদ্ধান্ত নিয়েছেন, বিসিসিআই সভাপতির শরীরে আজকেই দুটি স্টেন্ট বসানো হতে পারে।

পাশাপাশি এদিন সকালে সৌরভকে ফোন করে তাঁর স্বাস্থ্যের খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বিকেলে তিনি ‘‌ভাই’‌ সৌরভকে দেখতে আসতে পারেন হাসপাতালেও। সকালেই অ্যাপোলো হাসপাতালে এসে দেখা করে গিয়েছেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য।

এদিকে, হাসপাতালে এসে এদিন প্রথমে সৌরভের পারিবারিক চিকিৎসক ডাঃ আফতাব খানের সঙ্গে দেখা করেন ডাঃ দেবী শেঠি। এর পরই তিনি ডাঃ সপ্তর্ষি বসু, ডাঃ সরোজ মণ্ডলদের সঙ্গে বৈঠক করেন। জানা গিয়েছে, বৈঠকে সৌরভের পুরনো ও বর্তমান মেডিক্যাল রেকর্ড খতিয়ে দেখবেন তাঁরা। এর পরই সৌরভের কেবিনে গিয়ে তাঁর দেখা করেন ডাঃ শেঠী। তাঁর শারীরিক পরীক্ষা করেন তিনি।

হাসপাতাল সূত্রে খবর, ডাঃ দেবী শেঠির উপস্থিতিতে এদিন দুপুর ২টোর মধ্যে অ্যাঞ্জিওগ্রাম করা হবে সৌরভের। প্রথম যে স্টেন্ট বসানো হয়েছিল সেটি কীরকম অবস্থায় রয়েছে তা এদিন এই পরীক্ষায় খতিয়ে দেখবেন চিকিৎসকরা। বাকি দুটি ধমনীতে যে ব্লকেজ রয়েছে সেগুলি কী অবস্থায় রয়েছে তাও পরীক্ষা করে দেখা হবে। গত ৭ জানুয়ারি উড্‌ল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর টানা ওষুধপথ্য চলেছে সৌরভের। তাতে ব্লকেজ দুটির অবস্থা আগে থেকে উন্নত হয়েছে নাকি অবনতি হয়েছে তা জানতে চাইছেন চিকিৎসকরা।

বন্ধ করুন