বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনায় মৃত্যু কলকাতা পুলিশের আরও ১ কর্মীর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনায় মৃত্যু কলকাতা পুলিশের আরও ১ কর্মীর

  • হাসপাতালের তরফে জানানো হয়েছে, ক্রমশ দীপঙ্কবাবুর শারীরিক পরিস্থিতি খারাপ হচ্ছিল। লাগাতার ভেন্টিলেশনে রেখেও তাঁর ফুসফুসের কার্যক্ষমতা ফেরানো যায়নি।

করোনায় মৃত্যু হল কলকাতা পুলিশের আরও এক কর্মীর। দীপঙ্কর সরকার নামে ওই কন্সটেবল জোড়াবাগান ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন। রবিবার বিশ্ব বাংলা সরণির পাশে একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর। প্রায় ১ মাস ধরে চিকিৎসারত ছিলেন তিনি। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বারাসতের বাসিন্দা দীপঙ্করবাবুর গত ৬ জুলাই করোনা সংক্রমণ ধরা পড়ে। এর পর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় স্থানান্তরিত করা হয় বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালে। গত ১৩ জুলাই থেকে ওই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন তিনি। 

হাসপাতালের তরফে জানানো হয়েছে, ক্রমশ দীপঙ্কবাবুর শারীরিক পরিস্থিতি খারাপ হচ্ছিল। লাগাতার ভেন্টিলেশনে রেখেও তাঁর ফুসফুসের কার্যক্ষমতা ফেরানো যায়নি। এর জেরে রবিবার মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। 

লালবাজার সূত্রের খবর, প্রয়াত কর্মীর পরিবারের পাশে রয়েছে পুলিশ বিভাগ। তাঁর পরিবারকে দ্রুত ক্ষতিপূরণের ব্যবস্থাও করা হবে। এই নিয়ে কলকাতা পুলিশের মোট ৮ জন কর্মী ও আধিকারিক করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন। 

কলকাতা পুলিশ সূত্রের খবর, এখনো পর্যন্ত ১,২০০-র বেশি পুলিশকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যে সেরে উঠেছেন ৯০০ জন। বাকিদের চিকিৎসা চলছে। 

 

বন্ধ করুন