বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেতন বাড়ানোর দাবিতে চিত্তরঞ্জন মেডিকেলে কাজ বন্ধ ঠিকা কর্মীদের
বেতন বাড়ানোর দাবিতে চিত্তরঞ্জন মেডিকেলে কাজ বন্ধ ঠিকা কর্মীদের
বেতন বাড়ানোর দাবিতে চিত্তরঞ্জন মেডিকেলে কাজ বন্ধ ঠিকা কর্মীদের

বেতন বাড়ানোর দাবিতে চিত্তরঞ্জন মেডিকেলে কাজ বন্ধ ঠিকা কর্মীদের

  • তবে হাসপাতাল কর্তৃপক্ষের আশা, আলোচনার মাধ্যমে সমস্যা অনেকটাই মেটানো সম্ভব।

‌চিত্তরঞ্জন মেডিকেল কলেজে বেতন বাড়ানোর দাবিতে কাজ বন্ধ করে দিলেন চুক্তিভিত্তিক কর্মচারীরা। এর ফলে হাসপাতালে কাজ ব্যাহত হয়। তবে হাসপাতাল কর্তৃপক্ষের আশা, আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান সম্ভব।|

দীর্ঘদিন ধরেই বেতন বাড়ানোর দাবিতে আন্দোলন করেছিল চুক্তিভিত্তিক কর্মীরা। ভোটের ফল প্রকাশের পরও তাঁদের দাবি পূরণ না হওয়ায় প্রতিবাদে কাজ বন্ধ করে দেন তাঁরা। হাসপাতালে বিক্ষোভরত এক ঠিকা কর্মী জানান, তাঁদের মধ্যে কারো বেতন ৭ হাজার। আবার কারো বেতন আরেকটু বেশি। তাঁদের বেতন সাড়ে ১০ হাজার টাকা করা হলেই তাঁরা আবার কাজে যোগ দেবেন। ঠিকাকর্মীদের একাংশের বক্তব্য, গত বিধানসভা নির্বাচনের আগেও এই বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের কাছে দাবিপত্র পেশ করেছিলেন তাঁরা। ভোটের পরও কর্তৃপক্ষের টনক না নড়ায় এবার কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন ঠিকা কর্মীরা।

তবে হাসপাতাল কর্তৃপক্ষের আশা, আলোচনার মাধ্যমে সমস্যা অনেকটাই মেটানো সম্ভব। তবে এই আলোচনার মাধ্যমে কোনও সামাধান সূত্র বেরিয়ে আসা সম্ভব কিনা, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। তবে যেভাবে করোনা পরিস্থিতিতে হাসপাতালে কাজকর্ম বন্ধ করে দিয়েছেন ঠিকা কর্মীরা, তাতে হাসপাতালের প্রতিদিনের কাজ ব্যাহত হতে পারে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে সমস্যার দ্রুত সমাধানে উদ্যোগী হতে দেখা গিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষকে।

বন্ধ করুন