বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‌মীনাক্ষীর ফেসবুক পেজে বিতর্কিত পোস্ট, দলের মধ্যে শুরু জল্পনা
 মীনাক্ষী মুখোপাধ্যায়।
 মীনাক্ষী মুখোপাধ্যায়।

‌মীনাক্ষীর ফেসবুক পেজে বিতর্কিত পোস্ট, দলের মধ্যে শুরু জল্পনা

  • সিপিএমের এই নেত্রী জানান, ‘‌আমার অজ্ঞাতসারে আমার ফেসবুক পেজ থেকে কিছু বিতর্কিত বিষয় পোস্ট হয়েছে। এই ফেসবুক পোস্টটি পরিচালনায় অনেকেই যুক্ত হয়েছেন। উক্ত বিষয়ে খোঁজ নিয়ে যথাযথ ব্যবস্থা করা হবে।’‌

নন্দীগ্রামে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সিপিএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের ফেসবুক পেজে একের পর এক বিতর্কিত পোস্ট ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। তবে সেই সব পোস্ট কোনওটাই নাকি মীনাক্ষীর নিজের করা নয় বলে দাবি। ফেসবুকে পোস্টটি দেওয়ার কিছুক্ষণের মধ্যেই সেটি নাকি ডিলিট হয়ে যাচ্ছে। গোটা ঘটনায় ইতিমধ্যে দলের মধ্যে জল্পনা শুরু হয়েছে।

জানা গিয়েছে, বুধবার রাত সাড়ে ১০টার সময়ে মীনাক্ষীর ফেসবুক অফিসিয়াল পেজে ভাঙরকে কেন্দ্র করে একটি পোস্ট পাবলিশ হয়। সেখানে লেখা হয়, গরিব মুসলমানরা শাসক দলের হাতে আর কতদিন মার খাবেন। আলিমুদ্দিন থেকে এক ঘণ্টার দুরত্ব হলেও ভাঙরে দেখতে কোনও নেতাই আসেন না। সংযুক্ত মোর্চাকে মানুষ ভোট না দিয়ে ভালোই করেছেন। মীনাক্ষীর অফিসিয়াল পেজ থেকে এই পোস্ট দলকে নিশানা করেই করা হয়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ওই পোস্টটি। পোস্টটি হওয়ার ১০ মিনিটের মধ্যে তা সরিয়েও নেওয়া হয়।এই বিষয়ে মীনাক্ষীর সাফাই, তিনি আদৌ ওই পোস্টটি করেননি। কয়েকদিন আগে সাঁইবাড়ি নিয়ে আরও একটি বিতর্কিত পোস্ট হয়।সেখানেও কংগ্রেসকে নিশানা করা হয়।

এই প্রসঙ্গে সিপিএমের এই নেত্রী জানান, ‘‌আমার অজ্ঞাতসারে আমার ফেসবুক পেজ থেকে কিছু বিতর্কিত বিষয় পোস্ট হয়েছে। এই ফেসবুক পোস্টটি পরিচালনায় অনেকেই যুক্ত হয়েছেন। উক্ত বিষয়ে খোঁজ নিয়ে যথাযথ ব্যবস্থা করা হবে।’‌ রাজনৈতিক বিশ্লেষকদের মতে, মীনাক্ষী বলতে পারতেন, তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। কিন্তু তা তিনি বলেননি। সেখান থেকেই প্রশ্ন উঠছে, দলের মধ্যেই কী তাহলে কেউ বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত। মীনাক্ষীর অফিসিয়াল ফেসবুক পেজ দেখাশোনার দায়িত্বে রয়েছেন তিন জন। তাঁদের মধ্যে কাউকে কী মীনাক্ষী এই ঘটনায় জড়িত বলে মনে করছেন, সেই প্রশ্নও রাজনৈতিক মহলে মাথাচাড়া দিচ্ছে।

বন্ধ করুন