বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Coronavirus latest update in India: রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে ২, আবারও সেই লন্ডন যোগ

Coronavirus latest update in India: রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে ২, আবারও সেই লন্ডন যোগ

রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে ২ (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

গত ১৩ মার্চ লন্ডন থেকে কলকাতায় ফিরেছিলেন বয়স ২২-এর ওই যুবক। আপাতত বেলেঘাটা আইডিতে ভরতি রয়েছেন তিনি।

পশ্চিমবঙ্গে আরও একজনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেল। তাতে আবার সেই ব্রিটেন যোগ উঠে এল।

আরও পড়ুন : চৈত্র নবরাত্রিতে করোনা দমনে প্রধানমন্ত্রী মোদীর নয় অনুরোধ- এক নজরে

গত ১৩ মার্চ লন্ডন থেকে কলকাতায় ফিরেছিলেন বয়স ২২-এর ওই যুবক। বালিগঞ্জের একটি অভিজাত আবাসনে তাঁর বাড়ি। বিমানবন্দরের থার্মাল স্ক্রিনিংয়ে কোনও অস্বাভাবিকতা ধরা পড়েনি। তবে লন্ডন থেকে ফেরায় তাঁকে গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুন : Coronavirus latest update in India: মৃত্যুর নিরিখে চিনকে টপকে গেল ইতালি, ভারতে আক্রান্ত ১৯৫

পরিবারের দাবি, সেই নির্দেশমতো বাড়িতেই ছিলেন তিনি। সেই সময় যুবক জানান, লন্ডনে তাঁর দুই অবাঙালি সহপাঠীও করোনায় আক্রান্ত হয়েছেন। একজন ছত্তিশগড়ের রায়পুর ও অপরজন চণ্ডীগড়ের বাসিন্দা। তবে গত বুধবার পর্যন্ত ওই যুবকের দেহে করোনার কোনও উপসর্গ দেখা মেলেনি। কিন্তু বৃহস্পতিবার তাঁর সর্দি-কাশি শুরু হয়। সেদিনই তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে যাওয়া যায়। তাঁকে ভরতি করে লালারসের নমুনা পরীক্ষার জন্য নাইসেডে পাঠানো হয়। গভীর রাতে সেই রিপোর্ট আসে। তাতে দেখা যায়, ওই যুবক COVID-19-এ আক্রান্ত।

আরও পড়ুন : India against Covid-19: অর্থনৈতিক পরিস্থিতি সামলাতে টাস্ক ফোর্স গড়ল কেন্দ্র

যুবকের বাবা,মা, পরিচারক ও গাড়িচালক-সহ তাঁর সঙ্গে যাঁরা সংস্পর্শে এসেছিলেন, তাঁদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পাশাপাশি, যে বিমানে করে আক্রান্ত যুবক কলকাতায় ফিরেছিলেন, সেই বিমানের সাতটি সারির যাত্রীদের তালিকা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।

বাংলার মুখ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.