অ্যাম্বুলেন্স চালককে রাস্তা দেখাচ্ছেন কলকাতা পুলিশের এক কর্মী (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
অ্যাম্বুলেন্স চালককে রাস্তা দেখাচ্ছেন কলকাতা পুলিশের এক কর্মী (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

জরুরি পরিষেবার কাজে বেরিয়ে সমস্যায় পড়েছেন? ফোন করুন এই নম্বরে

  • জরুরি পরিষেবায় নিযুক্তদের অনেক সময় হেনস্থার অভিযোগ উঠছিল।

জরুরি পরিষেবায় যুক্ত হওয়া সত্ত্বেও রাস্তায় বেরিয়ে সমস্যার মুখে পড়তে হয়েছে? তাহলে দ্রুত কলকাতার পুলিশের নম্বরে ফোন করুন। তাহলেই হবে সমস্যার সমাধান।

আরও পড়ুন : Coronavirus Update in Kolkata: রাজ্যে করোনার কবলে আরও এক, আক্রান্ত বেড়ে ১০

করোনাভাইরাসের মোকাবিলায় শুরু হওয়া লকডাউনের আওতা থেকে বিভিন্ন জরুরি পরিষেবাকে বাদ রাখা হয়েছে। ফলে সেই পরিষেবায় নিযুক্তদের লকডাউনের সময়ও রাস্তায় বেরোচ্ছেন। কিন্তু তালাবন্ধ শুরুর পর থেকে দেশের বিভিন্ন প্রান্তে অনেক সময়ে তাঁদের হেনস্থার শিকার হতে হচ্ছিল বলে অভিযোগ উঠছিল। কলকাতায় দু'একটি বিক্ষিপ্ত খবর মিলছিল। তাই জরুরি পরিষেবায় যুক্ত কর্মীদের জন্য দুটি বিশেষ হেল্পলাইন চালু করেছে কলকাতা পুলিশ।

করোনাভাইরাসের যাবতীয় আপডেট জানতে এখানে ক্লিক করুন

বুধবার কলকাতা পুলিশের তরফে একটি টুইটবার্তায় বলা হয়, 'লকডাউন সংক্রান্ত বিধিনিষেধ থেকে ছাড় পাওয়া অত্যাবশকীয় পরিষেবার সঙ্গে যুক্ত কেউ যদি কাজ করতে গিয়ে কোনওরকম সমস্যায় পড়েন, অনুগ্রহ করে যোগাযোগ করুন এই হেল্পলাইনে : ৯৪৩২৬১০৪৪৬ ও ৯৮৭৪৯০৩৪৬৫।'


শুধু তাই নয়, করোনাভাইরাস প্রকোপের মাঝে একাধিক পদক্ষেপ করেছে কলকাতা পুলিশ। কাজের সূত্রে কলকাতার অনেকেই বিদেশে থাকেন। শহরে তাঁদের বয়স্ক বাবা-মা একা থাকেন। করোনা পরিস্থিতিতে তাঁদের যদি প্রয়োজন হয়, সেজন্য একটি হেল্পলাইন নম্বরও চালু করা হয়েছে। নম্বরটি হল - ৯৮৩০০৮৮৮৮৪। সেই নম্বর ফোন করলে সাহায্যের হাত বাড়িয়ে দেবে কলকাতা পুলিশ।

বন্ধ করুন