বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সন্তানকে ট্যাক্সিতেই ফেলে গেলেন দম্পতি!‌
প্রতীকী ছবি (ছবি সৌজন্য পিটিআই)
প্রতীকী ছবি (ছবি সৌজন্য পিটিআই)

সন্তানকে ট্যাক্সিতেই ফেলে গেলেন দম্পতি!‌

  • একাদশীর সন্ধ্যেবেলা ভুলে সন্তানকে ট্যাক্সিতে ফেলে রেখে বাড়ি চলে গেলেন এক দম্পতি! অবাক হওয়ার মতো এই ঘটনাটি ঘটেছে আলমবাজার এলাকায়। ঘুমন্ত সন্তানকে ভুলে বাড়ি চলে যাওয়ার ঘটনা বোধহয় এই প্রথম।

একাদশীর সন্ধ্যেবেলা ভুলে সন্তানকে ট্যাক্সিতে ফেলে রেখে বাড়ি চলে গেলেন এক দম্পতি! অবাক হওয়ার মতো এই ঘটনাটি ঘটেছে আলমবাজার এলাকায়। ঘুমন্ত সন্তানকে ভুলে বাড়ি চলে যাওয়ার ঘটনা বোধহয় এই প্রথম। এই ঘটনাটির কথা ফেসবুক পেজে পোস্ট করেছে বিধাননগর পুলিশ। পরে ট্যাক্সি চালকের উদ্যোগে পুলিশের সহযোগিতায় বাবা–মার কাছে ফেরে ওই খুদে।

পুলিস সূত্রে খবর, এয়ারপোর্ট থেকে প্রিপেড ট্যাক্সি বুক করে আলমবাজার ফিরছিলেন এক দম্পতি। তাঁদের সঙ্গে ছিল তাঁদের সন্তানও। ক্লান্ত হয়ে ট্যাক্সিতেই ঘুমিয়ে পড়েছিল সে। খুদের ঘুম ভাঙার আগেই গন্তব্যে পৌঁছে যায় ট্যাক্সিটি। গাড়ি থেকে নেমে পড়েন ওই দম্পতি। আর ট্যাক্সিচালক চলে যান অন্যত্র। বেশ কিছুক্ষণ পর তাঁর নজরে পড়ে গাড়িতেই রয়ে গিয়েছে ওই দম্পতির সন্তান। কিছুক্ষণ পরে ওই ট্যাক্সিচালক এনএসসিবিআই ট্রাফিক গার্ড পুলিশে গোটা বিষয়টি জানান। ট্যাক্সিচালকের সহযোগিতায় পুলিশ যোগাযোগ করে খুদের পরিবারের সঙ্গে। প্রমাণ দেখিয়ে সন্তানকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান দম্পতি।

বিচিত্র এই ঘটনায় স্বাভাবিকভাবেই শিশুর বাবা মায়ের দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন উঠেছে। ইতিমধ্যেই ঘটনাটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা ঘটনার তীব্র নিন্দা করছেন। কীভাবে, কোন খেয়ালে নিজের ঘুমন্ত শিশুকে ট্যাক্সিতে ফেলে বাবা–মা চলে যেতে পারেন বোধগম্য হচ্ছে না কারও। সকলেই প্রশংসা করেছেন ওই ট্যাক্সিচালকের।

বন্ধ করুন