বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাসপাতালে ভর্তির নাম শুনেই বাড়ি থেকে পালাল করোনা রোগী, ধুন্ধুমার চিৎপুরে

হাসপাতালে ভর্তির নাম শুনেই বাড়ি থেকে পালাল করোনা রোগী, ধুন্ধুমার চিৎপুরে

প্রতীকি ছবি

বৃহস্পতিবার তাঁকে হাসপাতালে ভর্তির কথা ছিল। কিন্তু সকাল থেকেই বেপাত্তা হয়ে যায় যুবক।

হাসপাতালে ভর্তির নাম শুনে বাড়ি থেকে পালালেন করোনা আক্রান্ত যুবক। আর তার জেরেই ২ দল প্রতিবেশীর সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল চিৎপুর থানার অন্তর্গত দমদম রোডের বস্তি। অভিযোগ, করোনা আক্রান্ত হয়েও হাসপাতালে না গিয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন এক যুবক। প্রতিবেশীরাই তাঁকে হাসপাতালে ভর্তি করতে উদ্যোগী হলে এলাকা ছেড়ে পালায় সে। 

জানা গিয়েছে, দমদম রোডের একটি বসতির বাসিন্দা ওই যুবক পেশায় গাড়ির চালক। এক চিকিৎসকের গাড়ি চালান তিনি। গত সোমবার তাঁর করোনা সংক্রমণ ধরা পড়ে। প্রতিবেশীদের অভিযোগ, এরপর হাসপাতালে না গিয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। 

এর পর তাঁকে হাসপাতালে ভর্তির উদ্যোগ নেন স্থানীয়রা। বৃহস্পতিবার তাঁকে হাসপাতালে ভর্তির কথা ছিল। কিন্তু সকাল থেকেই বেপাত্তা হয়ে যায় যুবক। পরিবারের লোকেদের জিজ্ঞাসা করলে তাঁরাও যুবকের ঠিকানা জানাতে অস্বীকার করে। এর পর যুবকের বাড়িতে হামলা চালায় একদল প্রতিবেশী। 

যুবকের পরিজনদের পক্ষে পালটা হামলা চালান স্থানীয় কিছু বাসিন্দা। লাঠি-রড নিয়ে শুরু হয় সংঘর্ষ। লাঠালাঠিতে বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চিৎপুর থানার পুলিশ। তারা ৪ জনকে আটক করেছে। করোনা আক্রান্ত নিখোঁজ যুবকের খোঁজ চলছে।

 

বন্ধ করুন