ফাইল ছবি
ফাইল ছবি

হাসপাতাল থেকে 'পালালেন' শেওড়াফুলির করোনা আক্রান্তের পরিবারের ১২ জন

  • খবর পেয়ে বাড়িতে ছোটেন প্রশাসনিক আধিকারিকরা। বুঝিয়ে সুঝিয়ে ফের পরিবারটিকে নিয়ে আসা হয় হাসপাতালে।

কোয়ারেনটাইন থেকে পালানোর অভিযোগ উঠল শেওড়াফুলির করোনা আক্রান্ত প্রৌঢ়ের ১২ জন আত্মীয়ের বিরুদ্ধে। অভিযোগ, সরকারি নির্দেশ না মেনে বুধবার দুপুরে বাড়ি চলে যান তাঁরা। মঙ্গলবার এদের করোনা পরীক্ষা রিপোর্ট এলে জানা যায়, সংক্রমণ নেই। এর পরই বাড়ি ফেরার জন্য মরিয়া হয়ে ওঠেন তাঁরা।

হাসপাতাল সূত্রের খবর, শেওড়াফুলির করোনা আক্রান্তের ১৪ জন আত্মীয় শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে কোয়ারেনটাইনে ছিলেন। মঙ্গলবার তাঁদের ২ জনের রিপোর্ট পজিটিভ আসে। বুধবার তাঁদের বেলেঘাটা নিয়ে যাওয়া হয়। এর পরই বাড়ি ফেরার জন্য জেদ ধরেন বাকিরা। তাঁরা বলেন, যেহেতু সংক্রমণ নেই তাই বাড়িতেই কোয়ারেনটাইনে থাকবেন তাঁরা।

উলটো দিকে প্রশাসনের তরফে সিঙুরে সরকারি কোয়ারেনটাইনে তাঁদের জন্য আয়োজন করা হয়। আক্রান্তের পরিজনদের দাবি, বুধবার সকালে সেখানে নিয়ে যাওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু বেলা গড়ালেও সেই আয়োজন করে উঠতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ। এর পরই গাড়ি করে বাড়ি ফিরে আসেন তাঁরা।

খবর পেয়ে বাড়িতে ছোটেন প্রশাসনিক আধিকারিকরা। বুঝিয়ে সুঝিয়ে ফের পরিবারটিকে নিয়ে আসা হয় হাসপাতালে। সেখান থেকে কাল সকালে পরিবারটি সিঙুরে যাবে বলে হাসপাতালের তরফে জানা গিয়েছে।



বন্ধ করুন