বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > উপসর্গ নেই শুভেন্দুর, স্থিতিশীল মা গায়ত্রী দেবীও, শিশির অধিকারীকে ফোন মমতার
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

উপসর্গ নেই শুভেন্দুর, স্থিতিশীল মা গায়ত্রী দেবীও, শিশির অধিকারীকে ফোন মমতার

  • শুভেন্দু অধিকারীর কোনও উপসর্গ নেই। তাঁর জ্বর আসেনি। অক্সিজেন সম্পৃক্ততার মাত্রাও ভাল। তাই তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার দরকার নেই।

করোনা আক্রান্ত পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর শারীরিক অবস্থা স্থিতিশীল। উন্নতি হয়েছে তাঁর মা গায়ত্রীদেবীর শারীরিক অবস্থারও। বৃহস্পতিহার দুজনের করোনা সংক্রমণ ধরা পড়ে। জানা গিয়ছে, পরিবারের এক পরিচারকের থেকে সংক্রমণ ছড়িয়েছে ২ জনের দেহে। এদিন শুভেন্দু অধিকারীর বাবা কাঁথির সাংসদ শিশির অধিকারীকে ফোনে আশ্বস্ত করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

করোনা সংক্রমণ ধরা পড়ার পর কোলাঘাটের সরকারি অতিথিনিবাসে আইসোলেশনে রয়েছেন শুভেন্দু। কলকাতা থেকে তাঁর শারীরিক অবস্থার ওপর নজরদারি করছেন চিকিৎসক শ্যামাশিস বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন, ‘শুভেন্দু অধিকারীর কোনও উপসর্গ নেই। তাঁর জ্বর আসেনি। অক্সিজেন সম্পৃক্ততার মাত্রাও ভাল। তাই তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার দরকার নেই।’

কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন শুভেন্দুর মা গায়ত্রীদেবী। তাঁরও চিকিৎসার দায়িত্বে রয়েছেন শ্যামাশিস বাবুই। গায়ত্রীদেবীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তিনি। তাঁকে শুক্রবার আর অক্সিজেন দিতে হয়নি। 

ওদিকে শুক্রবার সাংসদ শিশির অধিকারীকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে দুশ্চিন্তা না করতে অনুরোধ করেন তিনি। সঙ্গে জানান, যাবতীয় চিকিৎসার ব্যবস্থা করবে রাজ্য সরকার।

ওদিকে শুভেন্দু অধিকারীর অসুস্থতার খবরে উদ্বেগ ছড়িয়েছে মেদিনীপুর-সহ জঙ্গলমহলের বিস্তীর্ণ এলাকায়। মন্ত্রীর আরোগ্য কামনায় বিভিন্ন মন্দিরে চলছে পুজোপাঠ। 

 

বন্ধ করুন