বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শনিবার করোনায় গোটা রাজ্যে মৃত্যু ১ জনের, ১০ মাস পর মৃত্যুহীন দিন পেল কলকাতা
প্রতীকি ছবি। 
প্রতীকি ছবি। 

শনিবার করোনায় গোটা রাজ্যে মৃত্যু ১ জনের, ১০ মাস পর মৃত্যুহীন দিন পেল কলকাতা

  • এদিন রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১৯৭। মোট সুস্থতা ২৯৩। মৃত্যু হয়েছে একজনের। র ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫,৭১,১৭৮।

অবশেষে থামল করোনার দহন। শনিবার পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যু হয়েছে ১ জনের। ১০ মাস পর কলকাতায় করোনায় একদিনে মৃত্যু শূন্য। গোটা রাজ্যে অ্যাক্টিভ কেসের সংশ্যা কমে মাত্র ৪,৮৯৫।

গত কয়েক মাস ধরেই কমছিল করোনার দাপট। টিকাকরণ শুরুর পর তা আরও দুর্বল হয়েছে। দৈনিক সংক্রমণ নেমেছে ২০০-র নীচে। কমেছে দৈনিক মৃত্যুও। অস্বস্তির খবর শুধু একটাই। ২ জেলা বাদ দিয়ে বাকি সমস্ত জায়গায় এদিনও মিলেছে নতুন করোনা রোগী। 

এদিন রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১৯৭। মোট সুস্থতা ২৯৩। মৃত্যু হয়েছে একজনের। র ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫,৭১,১৭৮। মোট সুস্থতা ৫,৫৬,০৮১। মোট মৃত্যু ১০,২০২।

এদিন কলকাতায় ৪৩ জন নতুন আক্রান্তের খোঁজ মিলেছে। তবে কারও মৃত্যু হয়নি। গত এপ্রিলের পর এই প্রথম করোনায় মৃত্যুহীন দিন পেল কলকাতা। এদিন একমাত্র মৃত্যুটি হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। সেখানে নতুন আক্রান্তের সংখ্যা ১৯। উত্তর ২৪ পরগনায় ৫৫ জন নতুন আক্রান্ত মিলেছে। পশ্চিম বর্ধমানে মিলেছে ১৫ জন। বাকি সমস্ত জেলায় আক্রান্তের সংখ্যা ১ সংখ্যায়। ঝাড়গ্রাম ও আলিপুরদুয়ারে কোনও নতুন আক্রান্তের খোঁজ মেলেনি। 

 

বন্ধ করুন