বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ৩৬ দিন পর রাজ্যে করোনায় দৈনিক মৃত্যু ১০০-র নীচে, অ্যাক্টিভ কেস ২০ হাজারের কম
কলকাতার এক করোনা হাসপাতালে জানলা দিয়ে বৃষ্টি ছোঁয়ার চেষ্টায় এক রোগিনী। (PTI)
কলকাতার এক করোনা হাসপাতালে জানলা দিয়ে বৃষ্টি ছোঁয়ার চেষ্টায় এক রোগিনী। (PTI)

৩৬ দিন পর রাজ্যে করোনায় দৈনিক মৃত্যু ১০০-র নীচে, অ্যাক্টিভ কেস ২০ হাজারের কম

  • সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজ্যে ৫,৪২৭ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। পরীক্ষার সংখ্যা একই থাকলেও লক্ষ্যণীয় ভাবে কমেছে সংক্রমণ।

রাজ্যের করোনাকালে আরও একটা স্বস্তির দিন। মঙ্গলবার পশ্চিমবঙ্গে করোনায় মৃত্যু নামল ১০০-র নীচে। গত ৩ মের পর ফের রাজ্যে মৃত্যুর সংখ্যা নামল দুই সংখ্যায়। মৃত্যু হয়েছে ৯৮ জনের। সঙ্গে এক ধাক্কায় অনেকটা কমল দৈনিক সংক্রমণও। 

সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজ্যে ৫,৪২৭ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। পরীক্ষার সংখ্যা একই থাকলেও লক্ষ্যণীয় ভাবে কমেছে সংক্রমণ। সোমবারের বুলেটিনে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৫,৮৮৭। এদিন নতুন সংক্রমণের ফলে রাজ্যে মোট সংক্রমণের সংখ্যা বেড়ে হয়েছে ১৪,৩৭,৪৪৬। 

এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৯৮ জনের। গত ৩ মের পর এই প্রথম রাজ্যে ১০০র নীচে নামল সংক্রমণ। এদিন কলকাতায় ২১ জন ও উত্তর ২৪ পরগনায় ২৭ জনের মৃত্যু হয়েছে। দক্ষিণ ২৪ পরগনায় মৃত্যু হয়েছে ৯ জনের। রাজ্যে এদিন সুস্থ হয়েছেন ১২,২৯০ জন। অ্যাক্টিভ কেস কমেছে ৬,৯৬১। ফলে রাজ্যে মোট অ্যাক্টিভ কেস নেমেছে ২০ হাজারের নীচে। সংখ্যাটা ১৯,৯২৫। সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.৪৭ শতাংশ।

 

বন্ধ করুন