বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনায় আক্রান্ত সিপিআইএম প্রার্থী সুজন চক্রবর্তী, হাসপাতালে ভর্তি
সুজন চক্রবর্তী। ফাইল ছবি
সুজন চক্রবর্তী। ফাইল ছবি

করোনায় আক্রান্ত সিপিআইএম প্রার্থী সুজন চক্রবর্তী, হাসপাতালে ভর্তি

  • বুধবার ভোররাতে সুজন চক্রবর্তীর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

করোনায় আক্রান্ত যাদবপুরের সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী সুজন চক্রবর্তী। তাঁর শরীরে মিলেছে সংক্রমণ। মঙ্গলবার চেস্টের সিটি স্ক্যান করার পর চিকিৎসকের পরামর্শে ভর্তি করা হয় ইএম বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে। বুধবার ভোররাতে সুজন চক্রবর্তীর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। রাজ্যে একাধিক প্রার্থী করোনা আক্রান্ত হন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ও জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর।

সুজবাবুর মৃদু উপসর্গ রয়েছে বলে খবর। এখন তিনি অনেকটাই স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। করোনার কারণে ভোটের প্রচারে রাশ টেনেছে বামেরা। ডিজিটাল প্রচারেই জোর দিয়েছেন। রাজ্যে আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বামেরা আগেই প্রচারে রাশ টেনেছে। করোনা আক্রান্ত হয়ে সংযুক্ত মোর্চার দুই প্রার্থী মারা গিয়েছেন। জঙ্গিপুর কেন্দ্রের আরএসপি প্রার্থী এবং সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী। তাই পিছিয়ে দেওয়া হয়েছে এই দুই কেন্দ্রের ভোট। ১৩ মে এই দুই কেন্দ্রে ভোটগ্রহণ। ১৮ মে ফল প্রকাশ করা হবে।

উল্লেখ্য, করোনা রুখতে প্রচারে কোপ মেরেছে নির্বাচন কমিশন। যাকে বলা হচ্ছে ক্যাম্পেন কার্ফু। করোনা পরিস্থিতির কারণে শেষ দুই দফার ভোট একদিনে করার আর্জি জানিয়ে চিঠি দিয়েছে তৃণমূল কংগ্রেস। যদিও তাতে কর্ণপাত করেননি নির্বাচন কমিশনের আধিকারিকরা। তবে মুখ্য নির্বাচন কমিশনার এবং ডেপুচি কমিশনার করোনায় আক্রান্ত হয়েছেন।

বন্ধ করুন