বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > CPIM: এতটা অধঃপতন পার্থর! সবটা জানেন মুখ্যমন্ত্রী, সুর চড়ালেন সূর্যকান্ত
সূর্যকান্ত মিশ্র। ফাইল ছবি

CPIM: এতটা অধঃপতন পার্থর! সবটা জানেন মুখ্যমন্ত্রী, সুর চড়ালেন সূর্যকান্ত

  • সূর্যকান্ত মিশ্রের সংযোজন, মুখ্যমন্ত্রী জানেন না এরকম কিছু বাংলায় হয় নাকি। কার টাকা কে লুঠ করেছে সব আপনি জানেন। তৃণমূলের লোকেরা কখন আপনার সঙ্গে আর কখন অন্য় দলে বোঝা যায় না। এত চোরেদের নামও মনে রাখতে পারি না আমি।

একের পর এক তৃণমূলের নেতারা দুর্নীতির অভিযোগে জেলবন্দি। আর এবার চোর ধরো জেল ভরো স্লোগানকে সামনে রেখে সল্টলেকের রাস্তায় তুমুল বিক্ষোভ বামেদের। তাঁদের এই কর্মসূচিকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা। সিজিও কমপ্লেক্সের বাইরে বক্তব্য রাখতে গিয়ে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিশানা করে একেবারে চাঁচাছোলা বক্তব্য রাখেন বাম জমানার প্রাক্তন মন্ত্রী সূর্যকান্ত মিশ্র।

অন্যদিকে সিপিএম নেতা মহম্মদ সেলিমও এদিন আক্রমণ করেন রাজ্য সরকারকে। তিনি বলেন, এখানে এসে দেখলাম পাঁচতলা বাড়ির ছাদ থেকে লাল পতাকা ওড়াচ্ছে আমাদের ছেলেরা। যারা পাঁচতলায় উঠতে পারে তারা ১৪ তলাতেও উঠতে পারে।

অন্যদিকে তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ান সূর্যকান্ত মিশ্রও। তিনি বলেন, একজন ব্যক্তি যিনি রাজ্যের শিক্ষামন্ত্রী ছিলেন। বিরোধী দলনেতা হিসাবে তাঁকে চিনতাম। তাঁর এই অধঃপতন আমি ভাবতে পারিনি। লজ্জা করছে এটা ভেবে, ওঁর সঙ্গে কথাবার্তা বলতাম।

এর সঙ্গেই সূর্যকান্ত মিশ্রের সংযোজন, মুখ্যমন্ত্রী জানেন না এরকম কিছু বাংলায় হয় নাকি। কার টাকা কে লুঠ করেছে সব আপনি জানেন। তৃণমূলের লোকেরা কখন আপনার সঙ্গে আর কখন অন্য় দলে বোঝা যায় না। এত চোরেদের নামও মনে রাখতে পারি না আমি। তবে সব চোরেদের, দুর্নীতিগ্রস্তদের জেলে ভরতে হবে। তবে শুধু চোর ধরো জেল ভরো বললেই শেষ নয়। সমস্ত লুঠের টাকা এদের থেকে আদায় করতে হবে। তারপর সেই টাকা মানুষকে ফেরত দিতে হবে। সাফ কথা সূর্যকান্ত মিশ্রের। এদিন প্রচুর বাম কর্মী সমর্থক দুর্নীতির প্রতিবাদে রাস্তায় নামেন।

বন্ধ করুন