বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kunal vs Shatarup : বাবার টাকাতেই ২২ লাখি গাড়িতে চড়েন CPM নেতা শতরূপ, অলিমুদ্দিনে বসেই দিলেন জবাব

Kunal vs Shatarup : বাবার টাকাতেই ২২ লাখি গাড়িতে চড়েন CPM নেতা শতরূপ, অলিমুদ্দিনে বসেই দিলেন জবাব

শতরূপ ঘোষ। ফাইল ছবি

সকালে টুইট করে কুণাল ঘোষ প্রশ্ন করেছিলেন ২২ লাখ টাকার গাড়ি নিয়ে ঘোরেন শতরূপ ঘোষ। সেই টাকা তিনি পেলেন কোথা থেকে?

সকালে টুইট করে কুণাল ঘোষ প্রশ্ন করেছিলেন ২২ লাখ টাকার গাড়ি নিয়ে ঘোরেন শতরূপ ঘোষ। সেই টাকা তিনি পেলেন কোথা থেকে? তার ঠিক কয়েক ঘণ্টার মধ্যে আলিমুদ্দিন স্ট্রিটে সাংবাদিক বৈঠকে করে টাকার উৎস জানালেন সিপিএম নেতা শতরূপ ঘোষ। জানালেন, ২২ লাখি গাড়ি তাঁর বাবার টাকাতেই কেনা।

সাংবাদিক বৈঠকে শতরূপ জানান, তাঁর নামে গাড়ি কেনা হলেও টাকার পুরোটাই দিয়েছেন তাঁর বাব শিবনাথ ঘোষ। দামের সিংঘভাগ খরচই করা হয়েছে চেকের মাধ্যমে। কিছু টাকা নগদে দেওয়া হয়েছে। সাংবাদিকদের সামনে খরচের রশিদও দেখান সিপিএম নেতা। কোন ব্যাঙ্ক থেকে কত টাকা খরচ করা হয়েছে তাও জানিয়েছে। বাবার ফিক্সড ডিপোটের পরিমাণও জানিয়েছেন তিনি।

(পড়তে পারেন। সিপিএমের হোলটাইমার ২২ লাখের গাড়ি কিনল কী করে?‌ শতরূপকে টুইট খোঁচা কুণালের)

গাড়ি কেনার খরচের খতিয়ান দিয়ে শতরূপ বলেন, 'এর পরেও যদি তৃণমূলের কোনও অনিয়ম চোখে পড়ে তবে আইনি পদক্ষেপ করতে পারে। আমি কার টাকায় গাড়ি চড়ব তৃণমূল ঠিক করে দিতে পারে না।'

তবে কুণালের নীতিগত প্রশ্ন ছিল, একজন সর্বহারাদের দলের নেতা, তিনি কোন নীতিতে ২২ লাখ টাকা দামের গাড়ি চড়েন? সে প্রশ্নের উত্তর অবশ্য সাংবাদিক বৈঠকে দেননি শতরূপ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল না ফেরার দেশে দঙ্গলের ববিতা, সুহানির পরিবারের পাশে দাঁড়াতে ফরিদাবাদ গেলেন আমির মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.