বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তিলজলায় ফলের ক্যারেটে বোমা উদ্ধার
প্রতীকি ছবি

তিলজলায় ফলের ক্যারেটে বোমা উদ্ধার

  • বেনিয়াপুকুর থানা সূত্রে জানা গিয়েছে, বেআইনি অস্ত্র রাখার অভিযোগে কয়েকদিন আগে শেখ তনু নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছিলেন আধিকারিকরা। তাকে জেরা করে জানা যায় ৫ নম্বর তিলজলা রোডে বস্তিতে ফলের পেটির ভিতরে রাখা আছে বোমাগুলি।

ফের কলকাতায় উদ্ধার হল তাজা বোমা। বেনিয়াপুকুর থানা এলাকার অন্তর্গত তিলজলায় তল্লাসি চালিয়ে ১১টি তাজা বোমা উদ্ধার করলেন পুলিশ আধিকারিকরা। কী উদ্দেশে বোমাগুলি সেখানে রাখা হয়েছিল জানতে তদন্ত শুরু করেছেন গোয়েন্দারা।

বেনিয়াপুকুর থানা সূত্রে জানা গিয়েছে, বেআইনি অস্ত্র রাখার অভিযোগে কয়েকদিন আগে শেখ তনু নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছিলেন আধিকারিকরা। তাকে জেরা করে জানা যায় ৫ নম্বর তিলজলা রোডে বস্তিতে ফলের পেটির ভিতরে রাখা আছে বোমাগুলি। খবর পেয়েই সেখানে হানা দেন পুলিশ আধিকারিকরা। সেখানে ফলের পেটিতে বালির মধ্যে সাজানো ছিল ১১টি বোমা। বোমাগুলি উদ্ধার করে নিষ্ক্রিয় করতে নিয়ে গিয়েছে পুলিশ।

সম্প্রতি কলকাতায় বেশ কয়েকটি জায়গা থেকে উদ্ধার হয়েছে বোমা। এই বোমা কোথা থেকে আসছে। কেনই বা মজুত করা হচ্ছে জানতে ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন গোয়েন্দারা।

গত মাসে কলকাতার দক্ষিণ শহরতলির হরিদেবপুরে ৪১ পল্লি ক্লাবের সামনে একটি অটো থেকে উদ্ধার হয় ১৯টি বোমা ও ১টি অগ্নেয়াস্ত্র। পরে জানা যায় ব্যক্তিগত শত্রুতার জেরে এক ব্যক্তিকে ফাঁসাতে এই কাজ করেছে তারই এক পরিচিত।

 

বন্ধ করুন