বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনা মোকাবিলায় সরকারের তৎপরতা জানাতে রাজভবনে মুখ্যসচিব
সোমবার রাজভবনে রাজ্যপালের সঙ্গে বৈঠকে মুখ্যসচিব।
সোমবার রাজভবনে রাজ্যপালের সঙ্গে বৈঠকে মুখ্যসচিব।

করোনা মোকাবিলায় সরকারের তৎপরতা জানাতে রাজভবনে মুখ্যসচিব

  • মুখ্যসচিবের সঙ্গে বৈঠকের পর রাজ্যপাল টুইটে লেখেন, ‘মানবতার এই সংকটে কেন্দ্র ও রাজ্যকে একযোগে কাজ করতে হবে। এক্ষেত্রে পক্ষপাতিত্বের কোনও সুযোগ নেই।’

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় রাজ্য সরকার কী পদক্ষেপ করেছে তা জানাতে রাজভবনে গেলেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। সোমবার রাজ্যপালের সঙ্গে তাঁর প্রায় ৪০ মিনিট বৈঠক হয়। বৈঠকের পর টুইটে রাজ্যপাল লিখেছেন, করোনা মোকাবিলায় কেন্দ্র ও রাজ্যকে এক জোট হয়ে কাজ করতে হবে। 

করোনা মোকাবিলায় রাজ্য সরকার কী পদক্ষেপ করেছে তা নিয়ে তাঁকে কোনও তথ্য দেওয়া হচ্ছে না বলে টুইট করে অভিযোগ করেছিলেন রাজ্যপাল। এর পরই তাঁর সঙ্গে দেখা করতে রাজভবনে পৌঁছন মুখ্যসচিব। রাজ্যপালকে জানান, করোনা মোকাবিলায় তৎপর রাজ্য সরকার। ইতিমধ্যে বিভিন্ন হাসপাতালে করোনার বেড বাড়ানোর কাজ চলছে। 

মুখ্যসচিবের সঙ্গে বৈঠকের পর রাজ্যপাল টুইটে লেখেন, ‘মানবতার এই সংকটে কেন্দ্র ও রাজ্যকে একযোগে কাজ করতে হবে। এক্ষেত্রে পক্ষপাতিত্বের কোনও সুযোগ নেই।’

রাজ্যে ভোটপ্রক্রিয়া শুরু হওয়ার আগে পর্যন্ত রাজ্যপালের সঙ্গে রাজ্য সরকারের নানা বিষয়ে মতবিরোধ ছিল নৈমিত্তিক ঘটনা। ভোটপ্রক্রিয়া শুরু হওয়ার পর সেই দ্বৈরথ প্রচ্ছন্নে চলে গিয়েছিল। করোনা বাড়তে রাজ্যপাল ফের বোঝালেন, বিধানসভা নির্বাচনের উত্তাপের মধ্যেও নিজের দায়িত্ব ভোলেননি তিনি। 

 

বন্ধ করুন