বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Cyclone Jawad: রাতভর চলবে ভারী বৃষ্টি, নিষ্কৃতি মিলতে পারে সোমবার বেলা বাড়লে

Cyclone Jawad: রাতভর চলবে ভারী বৃষ্টি, নিষ্কৃতি মিলতে পারে সোমবার বেলা বাড়লে

রবিবার বৃষ্টিস্নাত বিধাননগর রোড স্টেশনে ছাতার মেলা।  (Utpal Sarkar)

নিম্নচাপের জেরে রবিবার রাত যত বাড়বে তত বাড়বে বৃষ্টির দাপট। সোমবারও বৃষ্টি হবে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। বিশেষ করে প্রভাবিত হবে ২ মেদিনীপুর, ২ চব্বিশ পরগনা, হাওড়া, হুগলি ও কলকাতা।

নিম্নচাপের জেরে সোমবার পর্যন্ত দক্ষিণবঙ্গে চলবে নাগাড়ে বৃষ্টি। রবিবার সাংবাদিক বৈঠকে এমনই জানালেন পূর্বাঞ্চলীয় আবহাওয়া অধিকর্তা সঞ্জীব বন্দ্যোপাধ্যায়। তবে এদিনও তিনি স্পষ্ট করেছেন ঝড়ের কোনও সম্ভাবনা নেই।

রবিবার বিকেল ৩.৩০ মিনিটে সাংবাদিক বৈঠক করেন সঞ্জীবনবাবু। তিনি বলেন, ‘আপাতত পুরী থেকে ৭০ কিলোমিটার দক্ষিণ – দক্ষিণপূর্বে অবস্থান করছে অতিগভীর নিম্নচাপটি। আগামী ৩ ঘণ্টায় শক্তি হারিয়ে সেটি গভীর নিম্নচাপে পরিণত হবে। শক্তি ক্ষয় করে রবিবার রাতে সেটি সুস্পষ্ট নিম্নচাপের রূপ নেবে।

নিম্নচাপের জেরে রবিবার রাত যত বাড়বে তত বাড়বে বৃষ্টির দাপট। সোমবারও বৃষ্টি হবে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। বিশেষ করে প্রভাবিত হবে ২ মেদিনীপুর, ২ চব্বিশ পরগনা, হাওড়া, হুগলি ও কলকাতা। সোমবার বেলা বাড়লে বৃষ্টিপাত ক্রমশ কমবে। প্রথমে বৃষ্টি থামবে পশ্চিমের জেলাগুলিতে। পুবের জেলাগুলিতে মঙ্গলবার সকাল পর্যন্ত বৃষ্টি হতে পারে।

রবিবার রাতে ও সোমবার দক্ষিণবঙ্গের উপকূলবর্তী ও লাগোয়া জেলাগুলিতে বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তাল থাকবে সমুদ্র। সেজন্য ৬ ডিসেম্বর পর্যন্ত মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ইগনুতে পড়তে চান? বাড়ল ভর্তির সময়সীমা ভারতের দীর্ঘতম রেল টানেলের উদ্বোধন, জম্মুর শ্রীনগর-বারামুলা লাইনে নয়া পালক কিপিং করতে অসুবিধা হচ্ছে না, ভিডিয়ো পোস্ট করলেন ঋষভ পন্ত, খেললেন প্রথম ম্যাচ ঝড়ঝঞ্ঝায় মাঝ আকাশে বিপাকে দিল্লি-শ্রীনগর IndiGo বিমান! রইল অন্দরের দৃশ্য স্কুলে গিয়ে ব্যবহার করা যাবে না মোবাইল, নিষেধাজ্ঞা ব্রিটেনে 'আধ ঘণ্টায় খালি করান, নয়তো...', সরকারি অফিসারকে সাফ বার্তা স্মৃতির রাজ্যসভায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী সোনিয়া, নড্ডা, বাংলা থেকে কারা পেলেন জয়? আগামিকাল প্রদোষ ব্রতর শুভ সময়, পুজো বিধি ও প্রদোষ উপবাসের গুরুত্ব জেনে নিন ভূমিষ্ট হল বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান, ছোট্ট ভামিকার ভাই হল না বোন? ১৯৯০ বিশ্বকাপের ফাইনালে তাঁর গোলেই স্বপ্ন ভেঙেছিল মারাদোনার, প্রয়াত ব্রেমে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.