বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেহালায় গলির ভেতর উদ্ধার বধূর রক্তাক্ত দেহ, মাথার পিছনে রয়েছে গভীর ক্ষতচিহ্ন
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বেহালায় গলির ভেতর উদ্ধার বধূর রক্তাক্ত দেহ, মাথার পিছনে রয়েছে গভীর ক্ষতচিহ্ন

  • বৃহস্পতিবার ভোরবেলা জয়শ্রী পার্ক এলাকায় একটি গলির ভিতর তাঁর রক্তাক্ত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশকে।

এক বধূর রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে ‌বৃহস্পতিবার সাতসকালে উত্তেজনা ছড়াল বেহালায়। জানা গিয়েছে, মৃতের নাম নীলা ভট্টাচার্য (‌৪২)‌। বেহালার আনন্দপল্লীতে থাকতেন তিনি। এদিন সকালে জয়শ্রী পার্ক এলাকায় তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই গৃহবধূর মাথার পিছনে ক্ষতচিহ্ন রয়েছে। তাই পুলিশের সন্দেহ, তাঁকে খুন করা হয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নেশা করতেন ওই বধূ। মাঝেমধ্যে বাড়ি থেকে বেরিয়ে যেতেন। অবশ্য বুধবার সন্ধ্যায় ওই মহিলাকে দেখা গিয়েছে এলাকায়। এমনই দাবি বাসিন্দাদের। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার হঠাৎ বাড়ি থেকে বেরিয়ে যান নীলাদেবী। রাত বাড়ার সঙ্গে সঙ্গে তাঁকে ফোনেও পাওয়া যাচ্ছিল না। এর পরই বৃহস্পতিবার ভোরবেলা জয়শ্রী পার্ক এলাকায় একটি গলির ভিতর তাঁর রক্তাক্ত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশকে।

বেহালা থানার পুলিশ দেহ উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে পাঠিয়েছে। তাঁরা জানিয়েছেন, ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, নিহত মহিলার মাথার পেছনে যে ক্ষতচিহ্ন রয়েছে তা দেখে বোঝা যাচ্ছে যে কোনও কিছু ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছে মাথায়। বাঁদিকে চোখের কাছেও ক্ষতচিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, খুন করা হয়েছে বছর ৪২–এর ওই বধূকে।

বন্ধ করুন